×

শিক্ষা

ক্যান্টিন মালিকের দাড়ি ছিড়ে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা

Icon

ঢাবি প্রতিনিধি

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ০২:০৫ পিএম

ক্যান্টিন মালিকের দাড়ি ছিড়ে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টারদা’ সূর্যসেন হলে ক্যান্টিনে বকেয়া টাকা চাওয়ায় ক্যান্টিন মালিককে মারধর ও মারধরের এক পর্যায়ে দাড়ি ছিড়ে ফেলার ঘটনায় হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসাইন অভিকে সাময়িক বহিষ্কার করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন এবং সাধারণ সম্পাদক তানভির হাসান সৈকত স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সংগঠনের শৃঙ্খলা ও মর্যাদা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে আরাফাত হোসেন অভি (সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, মাস্টারদা' সূর্যসেন হল শাখা, ঢাকা বিশ্ববিদ্যালয়) কে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।’

আরো পড়ুন: ফের ইবির গণরুমে র‍্যাগিং, শিক্ষার্থীকে নগ্ন করে নির্যাতন

এর আগে, গত সোমবার (১২ ফেব্রুয়ারি) হল ক্যান্টিনের মালিক ফাহিম হোসেনকে ক্যান্টিনের বকেয়া টাকা চাওয়ায় মারধর করেন ওই ছাত্রলীগ নেতা। মারধরের এক পর্যায়ে ক্যান্টিন মালিকের দাড়ি টেনে ছিঁড়ে ফেলেন তিনি।

এ বিষয়ে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জাকির হোসেন ভূইয়া জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। ইতোমধ্যে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিন কার্যদিবসের দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App