×

সারাদেশ

সোনাগাজীতে মতিউরের স্ত্রীর নামে আলিশান ডুপ্লেক্স বাড়ি

Icon

সৈয়দ মনির আহমদ, সোনাগাজী (ফেনী)

প্রকাশ: ২২ জুন ২০২৪, ০৬:৪০ পিএম

সোনাগাজীতে মতিউরের স্ত্রীর নামে আলিশান ডুপ্লেক্স বাড়ি

সোনাগাজীতে মতিউরের স্ত্রীর নামে আলিশান ডুপ্লেক্স বাড়ি। ছবি: ভোরের কাগজ

ছাগলকাণ্ডে ভাইরাল মুশফিকুর রহমান ইফাত জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য মতিউর রহমানের দ্বিতীয় স্ত্রীর ছেলে। ইফাতের মামা ও একাধিক নিকটাত্মীয় বিষয়টি নিশ্চিত করেছেন। 

ওই ছেলে ও স্ত্রী শাম্মী আখতার শিভলীর অনুরোধেই ১০ বছর আগে ফেনীর সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুরস্থ শ্বশুড়বাড়ীতেই স্ত্রীর নামে একটি আলিশান ডুপ্লেক্স বাড়ি বানিয়ে দেন মতিউর। প্রায়ই ইফাত তার মাকে নিয়ে এই বাড়িতে আসতো, মাঝে মধ্যে মতিউরও আসতেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রভাবশালী এনবিআর কর্মকর্তা মতিউরের বানিয়ে দেয়া বিলাসবহুল ওই বাড়িটি জসিম উদ্দিন নামে স্থানীয় এক ব্যক্তি দেখাশোনা করেন। তিনি বলেন, দীর্ঘ ১০-১২ বছর ধরে তিনি এই বাড়িতে থেকে বাড়ি দেখাশোনা করছেন। সর্বশেষ গত দুই মাস আগেও এনবিআর কর্মকর্তা মতিউর রহমান, স্ত্রী শাম্মী আক্তার শিভলী, ছেলে মুশফিকুর রহমান ইফাত ও শাশুড়ি বাড়িতে এসেছিলেন। দু’একদিন থাকার পর আবার ঢাকায় ফিরে যান। 

আরো পড়ুন: ঘিওরে জমি সংক্রান্ত বিরোধের জেরে রক্তক্ষয়ী সংঘর্ষ, আহত ১১

সরেজমিনে গিয়ে দেখা যায়, দৃষ্টিনন্দন ডুপ্লেক্স বাড়িটির দরজা বন্ধ। ইফাতের একমাত্র মামা নকিব একই বাড়িতে পাশের একটি ঘরে বসবাস করেন। শিবলীর জেঠাতো ভাই ও আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  আজিজুল হক হিরন বলেন, এনবিআরের সদস্য মতিউর রহমান তার চাচাতো বোনের স্বামী। ইফাত তাদের সন্তান। সে নিয়মিত এখানে আসতো। আত্মরক্ষার্থে মতিউর স্ত্রী-সন্তানদের অস্বীকার করছেন বলে জানান চেয়ারম্যান হিরন।

শিভলীর ফুফাতো ভাই ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী জানান, মতিউর রহমান তার মামাতো বোনের স্বামী ও ভাগিনা ইফাতের বাবা। পারিবারিক প্রোগ্রামে একাধিকবার দেখা হয়েছে। তবে এখন কেনো অস্বীকার করছে তা জানিনা।

টাইমলাইন: ছাগলকাণ্ডে বিপাকে মতিউর

আরো পড়ুন

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App