×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

বগুড়ায় ২ যুবককে কুপিয়ে হত্যা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৮ জুন ২০২৪, ০৪:২৯ পিএম

বগুড়ায় ২ যুবককে কুপিয়ে হত্যা

বগুড়ায় ২ যুবককে কুপিয়ে হত্যা। ছবি: সংগৃহীত

বগুড়ায় ঈদের রাতে দুই যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তাদের এক বন্ধু। সোমবার রাত দেড়টার দিকে শহরের নিশিন্দারা চকর পাড়া এলাকায় এই জোড়া হত্যাকাণ্ড ঘটে বলে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান।

নিহতরা হলেন- দুদু মিয়ার ছেলে শরীফ (২৪) ও শফিকুল ইসলামের ছেলে রোমান (২৩)। তারা ওই এলাকারই বাসিন্দা।

নিশিন্দারা চকর পাড়া এলাকার আশরাফ আলী বলেন, ঈদের রাত দেড়টার দিকে তারা চকরপাড়া এলাকার একটি গলিতে গোলাগুলির শব্দ শুনতে পান। কিছুক্ষণ পর তারা বেরিয়ে দেখেন গলির মুখে শরীফ ও রোমানের মরদেহ পাশাপাশি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। এ সময় তাদের বন্ধু হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

নিহত শরীফের বাবা দুদু মিয়া বলেন, ‘বাসায় রাতের খাবার খাওয়ার পরপরই কেউ একজন শরীফের মোবাইলে ফোন করে। এর পরপরই সে বাসা থেকে বেরিয়ে যায়। পরে এলাকায় গোলাগুলির শব্দ শুনে আমরা বাইরে গিয়ে দেখি ১৫-২০ জনের একটি দল শরীফ, রোমান ও হোসেনকে কুপিয়ে জখম করছে। পরে তারা ৩ জনকে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়।’

হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করা গেলেও শরীফ ও রোমানের ঘটনাস্থলেই মৃত্যু হয় বলে জানান দুদু মিয়া। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ঘটনা তদন্তে পুলিশের বিভিন্ন ইউনিট মাঠে রয়েছে।

আরো পড়ুন: ‘আমাদের মতো গরু-বাছুরও না খেয়ে আছে’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App