×

সারাদেশ

চন্দ্রগঞ্জে ১৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

Icon

চন্দ্রগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৬ জুন ২০২৪, ০২:২৮ পিএম

চন্দ্রগঞ্জে ১৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

ছবি: ভোরের কাগজ

ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের কেন্দুরবাগ বাজার এলাকা থেকে ১৩ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে আটক করেছে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুন) সকাল সাড়ে ৮টার দিকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম নূর মোহাম্মদ (৫৫)। তিনি নোয়াখালীর সুধারাম থানার পূর্ব মাইশ্চরা গ্রামের মৃত চাঁন মিয়ার পুত্র। 

সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার এসআই নূর মোহাম্মদ সঙ্গীয় ফোর্সসহ কেন্দুরবাগ এলাকার ক্বারিগো রাস্তার মাথায় অবস্থান নেয়। এসময় চৌমুহনীর চৌরাস্তা থেকে একটি ব্যাটারীচালিত অটোরিকশা প্লাস্টিকের বস্তাভর্তি গাঁজাসহ (মাদকদ্রব্য) চন্দ্রগঞ্জ এলাকার দিকে যাচ্ছিল। 

এসময় হাইওয়ে পুলিশ ওই অটোরিকশা চালককে গতিরোধ করার সংকেত দিলে চালক নূর মোহাম্মদ দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

এসময় তার অটোরিকশা তল্লাশি চালিয়ে একটি বস্তাভর্তি অবস্থায় স্কচটেপ মোড়ানো ২টি প্যাকেটে ১৩ কেজি গাঁজা উদ্ধারসহ চালক নূর মোহাম্মদকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশ জানায়, আটক নূর মোহাম্মদ একজন চিহ্নিত মাদক কারবারি। 

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ব্যক্তি একজন চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App