×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

সারাদেশ

না ফেরার দেশে পত্রিকা এজেন্ট আব্দুর রহমান

Icon

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

প্রকাশ: ০৩ জুন ২০২৪, ০৯:৫৩ পিএম

না ফেরার দেশে পত্রিকা এজেন্ট আব্দুর রহমান

ছবি: ভোরের কাগজ

না ফেরার দেশে চলে গেলেন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার একমাত্র প্রবীণ পত্রিকা এজেন্ট ও ইত্যাদি পত্রিকা বিতানের স্বত্বাধিকারি আব্দুর রহমান। 

সোমবার (৩ জুন) অসুস্থ জনিত কারণে নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘ ৪০ বছর ধরে উপজেলার কেন্দ্রীয় বাহিরগোলা জামে মসজিদের বিনাশ্রমে মোয়াজিনের দায়িত্ব পালন করেন। আশির দশকে যখন ট্রেনযোগে ঢাকা থেকে পত্রিকা আসা শুরু হয় তখন থেকেই ঢাকার সব পত্রিকা এজেন্ট নিয়ে সম্মানের সহিত ব্যবসা করে আসছিলেন। তার ব্যবসা প্রতিষ্ঠানের নাম ইত্যাদি পত্রিকা বিতান। 

আরো পড়ুন: কবরে রাখতে গিয়ে কান্না করে উঠল নবজাতক!

বার্ধক্যজনিত কারণে তার প্রতিষ্ঠানটি দায়িত্ব নেন তার সন্তান জাহেদুল ইসলাম ও জাহাঙ্গীর ইসলাম। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৫ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পত্রিকা জগতে প্রিয় এই মানুষটির মৃত্যুতে শোকের ছায়া মেনে আসে সুন্দরগঞ্জে। সোমবার রাতে বাহিরগোলা ঈদঁগা মাঠে নামাজে জানাযা শেষে পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App