×

সারাদেশ

৬০ লাখ টাকার ইয়াবা উদ্ধার, দুই বোন আটক

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ০২ জুন ২০২৪, ১১:৪৫ এএম

৬০ লাখ টাকার ইয়াবা উদ্ধার, দুই বোন আটক

৬০ লাখ টাকার ইয়াবা উদ্ধার, দুই বোন আটক। ছবি: সংগৃহীত

যশোরে প্রায় ২০ হাজার পিস ইয়াবাসহ দুই বোনকে আটক করেছে র‌্যাব। শুক্রবার (৩১ মে) রাতে শহরের বাকচর কবরস্থান রোড ও বাকচর মাঠপাড়া এলাকার দুটি বাড়িতে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- ওই এলাকার লুৎফর শেখের মেয়ে ফরিদা বেগম (৪৯) ও ফাতেমা বেগম (৩৫)।

শনিবার (১ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, শুক্রবার রাতে বকচর কবরস্থান এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে ফরিদা বেগমকে আটক করা হয়। এ সময় তার বাড়ির কমোডের ফ্লাশ ট্যাংকের ভেতর থেকে ৯ হাজার ৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। সেই সঙ্গে মাদক বিক্রির প্রায় দেড় লাখ টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে ফরিদা জানান, তার ছোট বোন ফাতেমার কাছেও ইয়াবার আরো একটি চালান রয়েছে। পরে বকচর মাঠপাড়ায় ফাতেমার বাড়িতে অভিযান চালানো হয়। ফাতেমার বাড়ির খাটের নিচ থেকে জব্দ করা হয় আরো ১০ হাজার পিস ইয়াবা।

আরো পড়ুন: পদ্মার ২২ কেজির পাঙাশ ৩১ হাজারে বিক্রি

র‌্যাব জানায়, দুই বোনের কাছ থেকে মোট ১৯ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ৫৯ লাখ ৪০ হাজার টাকা। উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের কোতোয়ালী মডেল থানায় হস্তান্তরের পর তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App