×

সারাদেশ

নদী থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

Icon

দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

প্রকাশ: ৩০ মে ২০২৪, ০৪:০৩ পিএম

নদী থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

ছবি: ভোরের কাগজ

জামালপুরের দেওয়ানগঞ্জে নিখোঁজের ১৯ দিন পর ব্রহ্মপুত্র নদী থেকে মুজাহিদ( ৫) নামের শিশুর লাশ উদ্ধার হয়েছে।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে উপজেলার চরআমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী পশ্চিম পাড়া ব্রহ্মপুত্র নদী থেকে তার লাশ উদ্ধার করে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ। জানা গেছে, গত ১০ মে (শুক্রবার) দুপুরে উপজেলার সানন্দবাড়ী এলাকার পাটাধোয়া পাড়া গ্রামের  বাবুল আক্তারের হাফেজিয়া মাদ্রাসা পড়ুয়া শিশু শ্রেণির ছাত্র মাহমুদুল হাসান মুজাহিদ মায়ের ট্রাংক থেকে ৫শ  টাকা নিয়ে দোকানে কিছু কিনতে গেলে পার্শ্ববর্তী শামীম হোসেন তাকে ফুসলিয়ে ব্রক্ষ পুত্র নদের পাড়ে নিয়ে  ৫শ  টাকা ছিনিয়ে নেয়। 

টাকার বিষয়টি শিশু মোজাহিদ তার মাকে বলে দেওয়ার কথা বললে  শামীম তাকে ধাক্কা দিয়ে ব্রহ্মপুত্র নদের পানিতে ফেলে দেয়।তখন থেকে তিনি  নিখোঁজ হন।শিশুটি কে উদ্ধারের জন্য  ফায়ার সার্ভিসের ডুবুরিদল এবং স্থানীয়রা কাজ অভিযান চালিয়ে কোনো সন্ধান পাননি। এঘটনায় নিখোঁজ শিশুর বাবা বাবুল আক্তার বাদী হয়ে দেওয়ানগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন ওই মামলার অভিযোগে ১২ মে 

শামিম হোসেনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছেন পুলিশ।

দেওয়ানগঞ্জ মডেল থানা ও সি বিপ্লব কুমার বিশ্বাস সত্যতা নিশ্চিত করে  জানান, বৃহস্পতিবার দুপুরে ব্রক্ষ পুত্র নদী থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর পূর্বে  অভিযুক্ত আসামি শামিম হোসেন কে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। 

শামীম হোসেন পাটাধোয়া পাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App