×

সারাদেশ

প্রচারণায় অংশ নেয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানকে বিএনপির শোকজ

Icon

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

প্রকাশ: ০৩ মে ২০২৪, ০৫:২২ পিএম

প্রচারণায় অংশ নেয়ায় সাবেক ইউপি চেয়ারম্যানকে বিএনপির শোকজ

কুলাউড়ার হাজীপুর ইউনিয়নের বিএনপির সিনিয়র সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে আগামী ৮ মে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিএনপির দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার অভিযোগে কুলাউড়ার হাজীপুর ইউনিয়নের বিএনপির সিনিয়র সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চুকে শোকজ করেছে কুলাউড়া উপজেলা বিএনপি। 

বৃহস্পতিবার (২ মে) উপজেলা বিএনপির (একাংশের) সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল স্বাক্ষরিত প্রেরিত এক নোটিশে এই শোকজ জারি করা হয়। 

আরো পড়ুন: ছাত্রলীগ নেতাকে পেটাল বিএনপির নেতাকর্মীরা, ভিডিও ভাইরাল

এতে উল্লেখ করা হয়, উপজেলার হাজীপুর ইউনিয়নের বিএনপির সিনিয়র সদস্য ও সাবেক চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু বিএনপির দলীয় সিদ্ধান্ত অমান্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা পরিষদের নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণ করছেন। দল তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে মর্মে নোটিশ পাওয়ার কিংবা অবহিত হওয়ার ৭ (সাত) দিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হয়। কারণ দর্শাতে ব্যর্থ হলে উপজেলা বিএনপি তার (আব্দুল বাছিত বাচ্চু) বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে বলেও উল্লেখ করা হয়। 

জানতে চাইলে হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু মোবাইল ফোনে জানান, "এটা একটা নির্দলীয় স্থানীয় সরকার নির্বাচন। এই নির্বাচনে যারা বিজয়ী হবে তাদের এই উপজেলার মানুষের সব বিষয় দেখতে হবে। আমরা বিএনপি করলেও মানুষকে নিয়েই আমাদের রাজনীতি। তাদের শান্তির জন্য এখানে একজন ভাল জনপ্রতিনিধি নির্বাচিত হওয়া প্রয়োজন। সে সব শ্রেণীপেশার মানুষের শান্তি ও উন্নয়ন নিশ্চিত করতে পারবে। আমি সেই চেষ্টা করে যাচ্ছি।"

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App