×

সারাদেশ

টাকা না দেয়ায় বাবাকে ছুরিকাঘাতে হত্যা

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পিএম

টাকা না দেয়ায় বাবাকে ছুরিকাঘাতে হত্যা

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বৃদ্ধ বাবা আব্দুল কাদেরের (৬০) কাছে টাকা চেয়ে না পেয়ে ছুরিকাঘাতে হত্যা করেছেন তার ছেলে আরিফ হোসেন (২০)। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তিনি। গতকাল (বৃহস্পতিবার ১৮ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আন্ধারিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত আব্দুল কাদের ওই গ্রামের বাসিন্দা। তিনি ছয় ছেলের জনক। আরিফ হোসেন সবার ছোট ছেলে।

আরো পড়ুন: ফরিদপুরে মন্দিরে আগুন, পিটুনিতে নিহত ২

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আরিফ প্রায়ই টাকার জন্য বাবাকে চাপ দিতেন ও নির্যাতন করতেন। সম্প্রতি বাবার কাছ থেকে ১৫ হাজার টাকা নিয়ে মোবাইল কেনেন আরিফ। আরিফ মাঝে মাঝে নেশা করতেন। ঘটনার দিন রাত ৯টার দিকে আরিফ হঠাৎ করে ১০ হাজার টাকার জন্য বাবাকে চাপ দেন। টাকা না দিলে বাড়িঘর ভাঙচুর করবেন বলে জানায়। এতে ভয়ে বাবা আব্দুল কাদের বড় ছেলের বাড়িতে আশ্রয় নেন। বড় ছেলেকে বিষয়টি জানালে বাবাকে অভয় দিয়ে বাড়িতে দিয়ে যান তিনি। কিছুক্ষণ পর বাবা আব্দুল কাদের আবারো ভয়ে তার বড় ছেলের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘাপটি মেরে থাকা আরিফ পেছন থেকে বাবার পেটে-পিঠে ছুরিকাঘাত করেন। এ সময় আব্দুল কাদের চিৎকার দিলে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগ্নে রিয়াদুল ইসলাম শাহীন বলেন, আরিফ নেশার টাকার জন্য প্রতিনিয়তই তার বাবা-মাকে হেনস্তা করতো। বাড়ির বিভিন্ন কিছু বিক্রি করে, চুরি করে, জিম্মি করে নেশার টাকা ছিনিয়ে নিত। বাবা-মা ও বড় ভাইয়েরা শাসন করেও টিকতে পারছিলেন না। 

ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। পলাতক আরিফকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App