×

সারাদেশ

কবরে শায়িত দুই বন্ধু, বিষাদে পরিনত হলো আনন্দ

Icon

বাঘা (রাজশাহী) প্রতিনিধি

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৪, ০৭:২১ পিএম

কবরে শায়িত দুই বন্ধু, বিষাদে পরিনত হলো আনন্দ

ছবি: ভোরের কাগজ

ঈদের দ্বিতীয়দিন রাজশাহীর বাঘায় অনুষ্ঠিত মেলায় ঘুরতে বের হয়ে মোটরসাইকেল-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রনি শেখ (২৪) ও রাজু আহমেদ (২০) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছে মোটরসাইকেলে থাকা অপর এক আরোহী জোতনশি গ্রামের শহিদুল ইসলামের ছেলে আব্দুস সাত্তার (২১) ও অটোরিকশার আরোহী চকনারায়নপুর গ্রামের মিলন দাশের ছেলে দুরন্ত দাশ (১৭)। নিহত রনি শেখ কলিগ্রামের ইউনুস শেখের ছেলে ও রাজু আহমেদ জোতনশী গ্রামের বাহাদুর আলীর ছেলে। 

শুক্রবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বাঘা পৌরসভার সড়কঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। শোকে স্তব্ধ দুই পারিবারের স্বজনরা। 

পারিবারিক সুত্রে জানা গেছে, শনিবার (১৩ এপ্রিল) দুপুরের আগে নিহত দুজনকে দাফন করা হয়েছে। আব্দুস সাত্তার ও দুরন্ত দাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। 

আরো পড়ুন: পদ্মায় নিখোঁজ ৩ জনেরই মরদেহ উদ্ধার

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, কলেজ ছাত্র রাজু আহমেদ ও তার দুই বন্ধুকে নিয়ে একই মোটরসাইকেলে বাঘার মেলায় আসার উদ্দেশ্য বের হয়। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাঘা পৌরসভার কলিগ্রামের সড়কঘাট হয়ে মেলায় আসার পথে কলিগ্রামের স মিলের কাছে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে রনি শেখ, রাজু আহমেদ ও  আব্দুস সাত্তারসহ অটোরিকশার আরোহী দুরন্ত দাশ পাঁকা সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়।  

এর মধ্যে ঘটনাস্থলে মারা যান রনি শেখ। গুরুতর আহত রাজু আহমেদ, দুরন্ত দাশ ও আবদুস সাত্তারকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।  

আশংকাজনক অবস্থায় জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাকিব আহমেদ তজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রাজু আহমেদের আত্নীয় সাব্বির হোসেন জানান, রামেক হাসপাতালের অপারেশন থিয়েটরে চিকিৎসা চলাকালীন সময়ে রাত ১০টার দিকে রাজু আহমেদ মারা যান।

বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, এ বিষয়ে ইউডি মামলা দায়ের করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় নিহত দুজনকে দাফন করা হয়েছে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App