×

সারাদেশ

পদ্মায় নিখোঁজ ৩ জনেরই মরদেহ উদ্ধার

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পিএম

পদ্মায় নিখোঁজ ৩ জনেরই মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার দিঘীরপাড় এলাকায় পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ আরো একজনের লাশ উদ্ধার করা হয়েছে। বাবা ও খালুর মরদেহ উদ্ধারের ১৩ ঘণ্টা পর স্কুলছাত্র রামিন আরিদের (১৬) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ।  

শনিবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে রামিন আরিদের মরদেহ উদ্ধার করা হয়। সে ঢাকাস্থ মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। ঘটনাস্থলের অদূরে তার মরদেহ ভেসে উঠলে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ উদ্ধার করে। 

এর আগে গতকাল শুক্রবার (১২ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে নিখোঁজ রামিনের বাবা রেলওয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রিয়াদ আহমেদ রাজু এবং খালু ব্যাংক কর্মকর্তা জুয়েল রানার মরদেহ উদ্ধার করা হয়। তাদের মরদেহ রাতেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

টংগিবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মোস্তফা কামাল জানান, শনিবার সকাল ৯টা থেকে পুনরায় দ্বিতীয় দিনের মতো উদ্ধার কাজ শুরু হয়। সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলের অদূরে রামিনের মরদেহ ভেসে উঠলে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের সদস্যরা মরদেহ উদ্ধার করেন। এ নিয়ে এ ঘটনায় নিখোঁজ তিনজনেরই মরদেহ উদ্ধার শেষে উদ্ধার কাজ সমাপ্ত করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App