×

সারাদেশ

মান্দায় মদপানে ৩ জনের মৃত্যু

Icon

মান্দা (নওগাঁ) প্রতিনিধি

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ১০:০২ পিএম

মান্দায় মদপানে ৩ জনের মৃত্যু

ছবি: সংগৃহীত

নওগাঁর মান্দায় বাংলা মদপানে বিষষ্ক্রিয়ায় তিনজন মারা যাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আরো একজন গুরুত্বর আহত হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলায় ভারশোঁ ইউনিয়নের বিল উত্তরাইলে তালতলিতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ভারশোঁ ইউনিয়নের পাকুরড়িয়া গ্রামের আক্কাস আলীর ছেলে সারিকুল ইসলাম (১৮), রশিদের ছেলে আশিক (১৮) ও প্রসাদপুর ইউনিয়নের দ্বারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নিশাত (১৭)। তবে আহত অপরজন রাজশাহী থাকায় তার নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

আরো পড়ুন: কলমাকান্দায় মোটরসাইকেলের চাকা ফেটে তিনজনের মৃত্যু

জানা গেছে, ঈদকে কেন্দ্র করে দারিয়াপুর গ্রামের নেকবর আলীর ছেলে নিশাত পাকুরিয়া গ্রামে বন্ধুদের সঙ্গে দেখা করতে যায়। এ সময় সারিকুল ইসলাম, আশিক ও নিশাতসহ কয়েকজন উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল উথরাইল বিলের তালতলিতে বাংলা মদের সঙ্গে কিছু মিশিয়ে পান করে বলে জানা যায়। এতে বিষস্ক্রিয়ায় ঘটনা স্থলেই তিনজন মারা যায়। অপর জন গুরুতর আহত হওয়ায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আনন্দ কুমার বলেন, বিকেল সাড়ে ৫টায় যখন দুইজনকে হাসপাতালে নিয়ে আসা হয় তার আগেই মারা যায়। আর অপরজনকে নিয়ে আসা হয়নি। তবে শুনেছি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোজাম্মেল হক কাজী তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বাংলা মদপানে বিষষ্ক্রিয়ায় এমনটা হতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হবে। দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App