×

সারাদেশ

তাড়াশে মাদ্রাসা ছাত্র অপহরণের ছয়দিন পর মরদেহ উদ্ধার

Icon

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ পিএম

তাড়াশে মাদ্রাসা ছাত্র অপহরণের ছয়দিন পর মরদেহ উদ্ধার

ছবি: ভোরের কাগজ

সিরাজগঞ্জের তাড়াশে অপহরণের ছয় দিন পর মাদ্রাসার ছাত্র মারুফ হাসানের (১২) মরদেহ উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার (১১এপ্রিল) স্থানীয় তালুকদার মার্কেটের সেফটিক ট্যাংকের মধ্যে থেকে মারুফের মরদেহ উদ্ধার করা হয়। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত মারুফ হাসান পাশ্ববর্তী সলঙ্গা থানার একটি মাদ্রাসায় পড়াশোনা করতো। ঈদের ছুটি উপলক্ষে সে তার নিজ বাড়ি তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের ঝুরঝুরি গ্রামে আসে।

সে গত ৫ এপ্রিল বিকেল ৩ টায় পাশ্ববর্তী বাজার থেকে নিখোঁজ হয়। ওই দিনই মারুফ হাসানের বাবা মোশারফ হোসেন তাড়াশ থানায় নিখোঁজ সংক্রান্ত একটি সাধারণ জিডি করেন। ঘটনার পর থেকেই পু্লিশ ও র‍্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রযুক্তির সহায়তায় তৎপরতা চালায়।

আরো পড়ুন: কলমাকান্দায় মোটরসাইকেলের চাকা ফেটে তিনজনের মৃত্যু

অবশেষে সিরাজগঞ্জ র‍্যাব-১২ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে অভিযুক্তরা ছয় লাখ টাকা মুক্তিপণ চাওয়ার কথা স্বীকার করেন। এসময় মুক্তিপণের টাকা না পেয়ে মারুফ হাসানকে হত্যা করার কথাও স্বীকার করে। 

তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে পুলিশ, র‍্যাব, গোয়েন্দা সংস্থা (সিআইডি) ও ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত ছিলেন।

তবে কতজন ঘটনার সঙ্গে জড়িত তা নিশ্চিত করেনি আইনশৃঙ্খলা বাহিনী। 

র‍্যাব-১২ অধিনায়ক মো. মারুফ হোসেন সাংবাদিকদের বলেন, অভিযুক্তদের আটক করা হয়েছে। এ ঘটনায় কে কে সম্পৃক্ত রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষ না হওয়ায় বিস্তারিত কিছু জানানো সম্ভব নয়।  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App