×

সারাদেশ

গোমস্তাপুরে নিখোঁজের ২ দিন পর কিশোরের লাশ উদ্ধার

Icon

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০২ এপ্রিল ২০২৪, ০১:২৮ পিএম

গোমস্তাপুরে নিখোঁজের ২ দিন পর কিশোরের লাশ উদ্ধার

গোমস্তাপুর থানা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিখোঁজের দুইদিন পর মো. পারভেজ (১৩) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে গোমস্তাপুর থানা পুলিশ। সে উপজেলার চৌডালা ইউনিয়নের শুক্রবাড়ি গ্রামের মো. দুলাল আলীর ছেলে। 

মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার চৌডালা ইউনিয়নের বাগমারা গ্রামের লিস্তা নামক স্থানে এ ঘটনা ঘটে। 

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জুবায়ের আহমেদ জানান, মৃত পারভেজ গত রবিবার (৩১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার বাবার ব্যাটারি চালিত ভ্যান নিয়ে ভাড়া মারার উদ্দেশ্যে বাসা থেকে বেড়িয়ে যায়। গভীর রাত পর্যন্ত বাসায় না আসলে পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করে এবং তার ব্যবহারিত মোবাইল নম্বরে কল দিলে কল রিসিভ হয়নি।

আরো পড়ুন: স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার মাস্টার মাইন্ড ইউপি চেয়ারম্যান

পরে তার মোবাইল ফোনটি বন্ধ পেলে উপায়ন্তর না পেয়ে গত সোমবার তার বাবা গোমস্তাপুর থানায় একটি সাধারণ ডাইরি করেন। মঙ্গলবার সকালে ঘটনাস্থলে তার মরদেহ পড়ে থাকতে দেখলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

তিনি আরো জানান ব্যাটারি চালিত ভ্যান ছিনতাইকারীরাই এই হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে গোমস্তাপুর থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App