×

সারাদেশ

সাতক্ষীরায় আত্মহত্যার চেষ্টাকারী স্ত্রীকে বাঁচিয়ে স্বামীর আত্মহত্যা

Icon

মসিউর ফিরোজ, সাতক্ষীরা থেকে

প্রকাশ: ১৮ মার্চ ২০২৪, ০৯:৫২ পিএম

সাতক্ষীরায় আত্মহত্যার চেষ্টাকারী স্ত্রীকে বাঁচিয়ে স্বামীর আত্মহত্যা

আত্মহত্যার চেষ্টা করা স্ত্রী রুপা খাতুন

সাতক্ষীরার ঝুটিতলায় পারিবারিক কলহের জেরে আত্মহত্যার চেষ্টা করা স্ত্রী রুপা খাতুনকে বাঁচিয়ে নিজে আত্মহত্যা করেছেন সোহেল রানা (২৫) নামের এক যুবক। 

সোমবার (১৮ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত রুপা খাতুন বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের একটি পুত্র সন্তান রয়েছে। সোহেলরানা শ্যামনগর উপজেলার খুটিকাটা গ্রামের মহসীন আলীর ছেলে। তিনি পেশায় একজন ঘের ব্যবসায়ী। তিনি বর্তমানে সাতক্ষীরা পৌরসভার ঝুটিতলা এলাকায় বাড়ি তৈরি করে বসবাস করছিলেন। 

সোহেল রানার প্রতিবেশী কাঞ্চন রহমানসহ অনেকেই জানান, সোহেল-রুপা দম্পত্তির মধ্যে প্রায়ই পারিবারিক কলহ লেগে থাকতো। সোমবার দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ছেলেকে নিয়ে নিকটবর্তী এলাকায় বেড়াতে যান সোহেল রানা। আধা ঘন্টা পর বাড়িতে এসে স্ত্রী রুপা খাতুনকে ফ্যানের সঙ্গে গলায় দড়ি দেয়া অবস্থায় দেখতে পান তিনি। তৎক্ষনাৎ তিনি স্ত্রীকে নামিয়ে খাটে শুইয়ে রাখেন। স্ত্রীকে অচেতন অবস্থায় দেখে তিনি মনে করেন তার স্ত্রী মারা গেছে। একপর্যায়ে সোহেল রানাও একই ফ্যানে গলায় দড়ি দেন। 

আরো পড়ুন: দাউদকান্দি ভূমি অফিসের সবজি বাগান

প্রতিবেশীরা এসে তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে পৌঁছে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্বামী সোহেল রানাকে মৃত ঘোষণা করেন এবং অচেতন অবস্থায় রুপা খাতুনকে সদর হাসপাতালের মহিলা ওয়ার্ডে ভর্তি করেন। 

রুপা খাতুনের মা মঞ্জুয়ারা খাতুন জানান, তার মেয়ে রুপা খাতুনের বর্তমানে জ্ঞান ফিরেছে। সে অপেক্ষাকৃত ভালো রয়েছে। জামাই সোহেল রানার মৃত্যুতে তিনি দু:খ প্রকাশ করেন। 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, সোহেল রানার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আরো জানান এই পুলিশ কর্মকর্তা। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App