×

সারাদেশ

নিখোঁজের তিনদিন পর সেপটিক ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

Icon

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ: ১২ মার্চ ২০২৪, ০৩:২৫ পিএম

নিখোঁজের তিনদিন পর সেপটিক ট্যাংক থেকে যুবকের লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

গাইবান্ধায় নিখোঁজের তিনদিন পর গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের শফিকুর রহমান পাভেল আকন্দ (৩৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার (১২ মার্চ) সকালে তার মরদেহ একটি পরিত্যক্ত সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করা হয়। পাভেল আকন্দ ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সামাদ আকন্দের ছোট ছেলে। এই ঘটনায় পুলিশ ইতোমধ্যে তিনজনকে আটক করেছে।

পুলিশ জানায়, পাভেল আকন্দ গত শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এ নিয়ে নিখোঁজ পাভেল আকন্দের বড় ভাই বেলাল ইউসুফ রাসেল বাদী হয়ে পরদিন রবিবার (১০ মার্চ) গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। 

আরো পড়ুন: গলাচিপায় মহিষের আক্রমণে কৃষকের মৃত্যু

মঙ্গলবার সকালে বল্লমঝাড় ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সিরাজুল ইসলামের পরিত্যক্ত বাড়ির সেপটিক ট্যাংকে পাভেল আকন্দের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, নিখোঁজ পাভেল আকন্দের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App