×

সারাদেশ

মনপুরায় ইউপি নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হলেন আলমগীর

Icon

সোহাগ মাহামুদ সৈকত, মনপুরা (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ১০:১৬ পিএম

মনপুরায় ইউপি নির্বাচনে পুনরায় চেয়ারম্যান হলেন আলমগীর

ভোলার মনপুরায় ১ নম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আমানত উল্লাহ আলমগীর। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে প্রত্যক্ষ ব্যালট ভোটের মাধ্যমে মোটরসাইকেল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি এই বিজয় লাভ করেন।

শনিবার (৯ মার্চ) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় গণনার কাজ শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচনী ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে এই ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা অনিমেষ কুমার বসু।

আরো পড়ুন: বকশীগঞ্জের মেয়র হলেন বিএনপির বহিষ্কৃত নেতা

নির্বাচনে ১ নম্বর মনপুরা ইউনিয়ন পরিষদে মোট ৬৭১৪ ভোটের মধ্যে মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে ৯ টি কেন্দ্রে ২৭৮৫ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আমানত উল্লাহ আলমগীর। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লোকমান হাওলাদার আনারস প্রতীক নিয়ে ২২০২ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন। এছাড়াও মো. নিজাম উদ্দিন চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৩১ ভোট, মো. শরীফ রজনীগন্ধা প্রতীক নিয়ে পেয়েছেন ১০ ভোট ও মো. সাহাব উদ্দিন দুটি পাতা প্রতীক নিয়ে পেয়েছেন ৬ ভোট।

এদিকে ১ নম্বর মনপুরা ইউনিয়ন পরিষদে আমানত উল্লাহ আলমগীর দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সাধারণ ভোটারদের মধ্যে ব্যাপক উল্লাস প্রকাশ করতে দেখা গেছে।

প্রত্যক্ষ ব্যালট বিপ্লবের মাধ্যমে সাধারণ জনগণের প্রাণের রায় প্রতিফলিত হয়েছে বলে জানিয়েছেন দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যান আমানত উল্লাহ আলমগীর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App