×

সারাদেশ

বকশীগঞ্জের মেয়র হলেন বিএনপির বহিষ্কৃত নেতা

Icon

বকশীগঞ্জ, জামালপুর প্রতিনিধি

প্রকাশ: ০৯ মার্চ ২০২৪, ০৯:৪১ পিএম

বকশীগঞ্জের মেয়র হলেন বিএনপির বহিষ্কৃত নেতা

জামালপুরের বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে ৮৫৪২ ভোট পেয়ে মেয়র পদে জয়ী হয়েছেন সদ্য বহিষ্কৃত বিএনপি নেতা মো. ফকরুজ্জামান মতিন। তার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তালুকদার বাবুল ও সাবেক মেয়র পৌর যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম সওদাগর। 

শনিবার (৯ মার্চ) দিনভর ভোট শেষে সন্ধ্যায় গণনার পর বকশীগঞ্জ উপজেলা পরিষদের মিলনায়তনে রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শানিয়াজ্জামান তালুকদার এই ফলাফল ঘোষণা করেন।

আরো পড়ুন: সোনারগাঁয়ে উপ-নির্বাচনে পুলিশের গুলিতে যুবক নিহত

গণনা শেষে পাওয়া তথ্যে জানা গেছে, নারিকেল গাছ প্রতীকের প্রার্থী ফকরুজ্জামান মতিন পেয়েছে ৮৫৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবাইল প্রতীকে প্রার্থী ইসমাইল হোসেন তালুকদার বাবুল পেয়েছেন ৭৫৪৩ ভোট এবং সাবেক মেয়র ও পৌর যুবলীগের আহ্বায়ক জগ প্রতীকের প্রার্থী নজরুল সওদাগর পেয়েছেন ৭৪২০ ভোট। চতুর্থ অবস্থানে থাকা আনোয়ার হোসেন বাহাদুর তালুকদার পেয়েছেন ১৬৯৫ ভোট। এবারের বকশীগঞ্জ পৌরসভায় মোট ভোটার ছিলো ৩৫ হাজার ৫১৮ জন। ১২ টি কেন্দ্রে ৪ জন মেয়র প্রার্থী ও ২৬ জন কাউন্সিলর প্রার্থী এবং ১০ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App