×

সারাদেশ

শ্রীবরদীতে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা

Icon

শেরপুর প্রতিনিধি

প্রকাশ: ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৪৩ পিএম

শ্রীবরদীতে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

শেরপুরের শ্রীবরদীর দহেরপাড়ে বিপ্লব (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ চারজনকে আটক করেছে। 

রবিবার (২৫ ফেব্রুয়ারি) মধ্যরাতে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে।

বিপ্লব পার্শ্ববর্তী জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার দড়িপাড়া গ্রামের কাবিল মিয়ার ছেলে। সে শ্রীবরদীর দহেরপাড়ের নানা হাজি আব্দুল মজিদের বাড়ি থেকে মোহাম্মদ আলী মেমোরিয়াল বিদ্যানিকেতনে লেখাপড়া করছিলো। এবার সে এসএসসি পরীক্ষা দিচ্ছিলো।

পুলিশ জানায়, রবিবার রাতে মামদামারি কান্দাপাড়া ইবতেদায়ী মাদ্রাসায় ওয়াজ মাহফিল শেষে বাড়ির দিকে রওনা দেন বিপ্লব। এখানেই পার্শ্ববর্তী চরশিমুলচুরার মোশারফ হোসেন নুদার ছেলে ও স্থানীয় কিশোর গ্যাংয়ের নেতা আরিফ হোসেন ও তার সঙ্গীদের সঙ্গে বিপ্লবের কথা কাটাকাটি হয়। পরে ওয়াজ শুনে নানার বাড়ি ফেরার পথে আরিফ ও তার সহযোগীরা বিপ্লবের ওপর হামলা চালিয়ে পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

আরো পড়ুন: চাঁপাইনবাবগঞ্জে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

এরপর বিপ্লবকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিপ্লবের মৃত্যু হয়।

এ ঘটনার পর পুলিশ অভিযুক্ত আরিফ, মোখলেস, মনির ও ডিপটিকে আটক করেছে।

স্বজনদের অভিযোগ, চরশিমুলচুরায় একটি কিশোর গ্যাং গঠন করে অভিযুক্তরা সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে। তারা এসব সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বিষয়টি নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা  হয়েছে। দোষীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App