×

সারাদেশ

মিরসরাইয়ে চুরি হওয়া বাস ঢাকা থেকে উদ্ধার, গ্রেপ্তার ৩

Icon

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৮:৫৭ পিএম

মিরসরাইয়ে চুরি হওয়া বাস ঢাকা থেকে উদ্ধার, গ্রেপ্তার ৩

মিরসরাই থেকে বাস চুরির সঙ্গে জড়িত বাসের চালক মো. ইব্রাহিম, মোহাম্মদ শাহিন ও মো. নাছির উদ্দিনকে গ্রেপ্তার করে জোরারগঞ্জ পুলিশ। ছবি: ভোরের কাগজ

মিরসরাই থেকে চুরি হওয়া চয়েস পরিবহনের একটি বাস ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাতে চুরির সঙ্গে জড়িত বাসের চালক মো. ইব্রাহিম (২৫), মোহাম্মদ শাহিন (৩৯) ও মো. নাছির উদ্দিনকে (৩৫) গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। 

জোরারগঞ্জ থানা সূত্রে জানা গেছে, চলতি মাসের ২০ ফেব্রুয়ারি রাতে বারইয়ারহাট-চট্টগ্রাম সড়কে চলাচলকারী চয়েস পরিবহনের একটি বাস বারইয়ারহাট পৌর এলাকা থেকে চুরি করে নিয়ে যায় চোরের দল। চুরির ঘটনায় বাস মালিক আইনুল কবির বাদি হয়ে জোরারগঞ্জ থানায় চারজনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের সূত্র ধরে শুক্রবার রাতে ঢাকার যাত্রাবাড়ী এলাকা থেকে বাসটি উদ্ধারসহ জড়িত ৩ জনকে গ্রেপ্তার করা হয়। 

আরো পড়ুন: সীতাকুণ্ডে পৃথক অভিযানে ৯৮ কেজি গাঁজাসহ ২৩ ভরি স্বর্ণ উদ্ধার

গ্রেপ্তার হওয়া বাসের চালক মো. ইব্রাহিম চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার ইসলামাবাদ গ্রামের আবদুর রহমানে ছেলে। মোহাম্মদ শাহিন ঢাকার যাত্রাবাড়ী থানার মাতুয়াইল শরিফাপাড়ার ইসলামের বাড়ির ভাড়াটিয়া আবদুল মোতালেবের ছেলে। মো. নাছির উদ্দিন বরিশাল জেলার উজিরপুর থানার বাবরথানা এলাকার মৃত ফারুকের ছেলে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, চালক ইব্রাহিম একটি নকল ষ্ট্যাম্প তৈরি করে বাসটি ঢাকায় বিক্রি করে দেয়। পরে বাস মালিকের দেয়া অভিযোগের প্রেক্ষিতে থানার একটি টিম বাসটি যাত্রাবাড়ী এলাকায় মো. নাছির ও মো. শাহীনের কাছ থেকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের শনিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App