×

সারাদেশ

সীতাকুণ্ডে পৃথক অভিযানে ৯৮ কেজি গাঁজাসহ ২৩ ভরি স্বর্ণ উদ্ধার

Icon

সীতাকুণ্ড, (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:৫৩ পিএম

সীতাকুণ্ডে পৃথক অভিযানে ৯৮ কেজি গাঁজাসহ ২৩ ভরি স্বর্ণ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক অভিযানে ৯৮ কেজি গাঁজাসহ ২৩ ভরি স্বর্ণ উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে সীতাকুণ্ড মডেল থানার বিশেষ অভিযানে ভাটিয়ারী বিএম গেইট এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে একটি পিকআপ থেকে ৯৮ কেজি গাঁজাসহ ৪ জনকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- দাউদ শেখের ছেলে মো. হানিফ শেখ সাদ্দাম (৪২), নুরুল ইসলাম ফকিরের ছেলে মো. রাসেল ফকির (৩৬), মো. খলিল শেখের ছেলে মো. মিজান শেখ (৩২), দাউদ শেখের ছেলে মো. সাগর শেখ (২৮)। 

পৃথক অভিযানে এক সৌদি প্রবাসীর স্বর্ণ লুটের চেষ্টার অভিযোগে অভিযুক্তের করা আবেদনের প্রেক্ষিতে ২৩ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করে পাওনাদারের নিকট বুঝিয়ে দেন সীতাকুণ্ড থানা পুলিশ। 

আরো পড়ুন: পুকুরে মিললো এক কেজির রুপালি ইলিশ

জানা গেছে, সৌদিপ্রবাসী বাবুল মিয়া, পিতা- হিম্মত আলী সাং- গোবিন্দল, থানা- সিংগাইর, জেলা- মানিকগঞ্জ অপর সৌদি প্রবাসী মো. সাইমন উদ্দিন (২৬) পিতা- আব্দুল হাশেম সাং- বশরত নগর, থানা- সীতাকুণ্ড, জেলা- চট্টগ্রাম। ১২টি স্বর্ণের চুরি ও ১টি স্বর্ণের বার সহ সর্বমোট ২৩ ভরি স্বর্ণালঙ্কার দেশে তার ভাই আব্দুল খালেকের নিকট পৌছানোর জন্য দেন। কিন্তু সাইমন উদ্দিন গত ১৯ ফেব্রুয়ারি দেশে আসলেও বর্ণিত মালামাল তার ভাইয়ের নিকট বুঝিয়ে না দেয়ায় প্রবাসী বাবুল মিয়ার ভাই আব্দুল খালেক বিমান বন্দর থানায় এসে একটি সাধারণ ডায়েরী করেন।  

এই বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপার চট্টগ্রাম মহোদয়ের মৌখিক নির্দেশে সীতাকুন্ড থানার একটি টিম অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যর ভিত্তিতে বিবাদী সাইমন উদ্দিনকে আটক করে এবং তার নিকট হইতে ১২ টি স্বর্ণের চুরি ও ১টি স্বর্ণের বার সহ সর্বমোট ২৩ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করে আব্দুল খালেককে বুঝিয়ে দেয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App