×

সারাদেশ

সামিয়ানার নিচে পরীক্ষা নেয়া সেই কেন্দ্র সচিবকে অব্যাহতি

Icon

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:৫১ পিএম

সামিয়ানার নিচে পরীক্ষা নেয়া সেই কেন্দ্র সচিবকে অব্যাহতি

জামালপুরের মেলান্দহ উপজেলায় সামিয়ানার নিচে এসএসসি পরীক্ষা নেয়ায় কলাবাধা বহুমুখী উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রের সচিব মো. মুনায়েম খানকে অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করে মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) ফাইযুল ওয়াসীমা নাহাত বলেন, মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) কলাবাধা বহুমুখী উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রের সচিবকে অব্যাহতি দেয়া হয়েছে এবং উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আশরাফুল আলমকে ওই কেন্দ্রের সচিবের দায়িত্ব দেয়া হয়েছে‌।

অব্যাহতি প্রাপ্ত কেন্দ্রসচিব মো. মুনায়েম খান কলাবাধা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক।

আরো পড়ুন: দায়িত্বে অবহেলায় দুই শিক্ষককে অব্যাহতি

উল্লেখ্য, কলাবাধা বহুমুখী উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে ৭০৪ জন শিক্ষার্থী চলতি এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। কলাবাধা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীরা বাংলা প্রথম পত্র পরীক্ষা তাদের একাডেমিক ভবনেই দেয়। পরে বিষয়টি জানাজানি হলে কলাবাধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরীক্ষাকেন্দ্র করা হয়। কিন্তু সেখানে আসন সংকট থাকায় শামিয়ানার নিচে ১২০ জনের পরীক্ষা নেয়া হয়।

এ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে পরে কলাবাধা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভেন্যু বাতিল করে কলাবাধা বালিকা উচ্চ বিদ্যালয়ে ইংরেজি প্রথম পত্র পরীক্ষা নেয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App