×

সারাদেশ

মদনে হেনট্রলি চাপায় কলেজ ছাত্রী নিহত, চালক আটক

Icon

মদন (নেত্রকোণা) প্রতিনিধি

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০১:৪৭ পিএম

মদনে হেনট্রলি চাপায় কলেজ ছাত্রী নিহত, চালক আটক

নেত্রকোণার মদনে হেনট্রলি চাপায় লাকি তালুকদার (১৮) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। তিনি মদন সরকারি হাজি আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টায় কলেজে যাওয়ার সময় নেত্রকোণা-খালিয়াজুরী সড়কের গোবিন্দশ্রী সুজন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত লাকী গোবিন্দশ্রী বাড়ঘড়িয়া গ্রামের আব্দুল হাই এর মেয়ে। 

কলেজ শিক্ষার্থী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, লাকী তালুকদার গোবিন্দশ্রী বাড়ঘড়িয়া গ্রামের আব্দুল হাই এর মেয়ে। তিনি মদন হাজি আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। প্রতিদিনের ন্যায় লাকী রবিবার সকালে কলেজে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে কোন গাড়ি না পেয়ে হেঁটে হেঁটে কলেজের দিকে যাচ্ছিল। এ সময় হেনট্রলিটি মদন পল্লি বিদ্যুতের খুঁটি নিয়ে যাওয়ার পথে নেত্রকোণা-খালিয়াজুরী সড়কের গোবিন্দশ্রী সুজন বাজারের মোড়ে কলেজ ছাত্রী লাকী তালুকদারকে চাপা দেয়। পরে স্থানীয়রা শিক্ষার্থীকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মামুন তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় হেনট্রলিসহ চালককে আটক করা হয়েছে। এনিয়ে কলেজের শিক্ষার্থীরা ঘণ্টাব্যাপী রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। পরে উপজেলা প্রশাসন দোষীদের চূড়ান্ত শাস্তির আশ্বাস দিয়ে তাদের শান্ত করে এবং যান চলাচল স্বাভাবিক হয়ে।

মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের সুরতাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। হেনট্রলিসহ চালককে আটক করা হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App