×

সারাদেশ

ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

Icon

নজরুল ইসলাম, গোয়াইনঘাট, সিলেট

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ১০:২৫ পিএম

ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

ছবি: সংগৃহীত

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ১০নম্বর পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পূর্নানগর নামক স্থানে ট্রাক্টর-সিএনজি মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে এবং গুরুতরভাবে আহত হয়েছেন আরো ৬ জন।

বৃহস্পতিবার(১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার সময় পশ্চিম দিক থেকে ইট বহনকারী একটি ট্রাক্টর পূর্বদিকে যাওয়ার পথে পুর্নানগর গ্রামের পাশে পুর্বদিক হতে আসা একটি সিএনজির (অটোরিক্সা) সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের চিৎকার চেঁচামেচি শুনে পথচারীগণ তাৎক্ষণিক সকলকে উদ্ধার করে গোয়াইনঘাট হাসপাতালে নিয়ে আসেন।

গোয়াইনঘাট হাসপাতালে কর্তব্যরত ডাক্তার সকলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতদের মধ্যে ৪জনের অবস্থা খুবই আশংকাজনক।

আরো পড়ুন: ঝরনা থেকে পড়ে মেডিকেল শিক্ষার্থী নিহত

আহতরা হলেন- লেঙ্গুরা গ্রামের আরফান আলীর ছেলে জসীর উদ্দীন (৬৫), ফুরসই মিয়ার ছেলে আলীম উদ্দীন, ইমাম উদ্দীনের ছেলে রহমত উল্লাহ এবং তার ছেলে রায়হান (৯), কর্নি গ্রামের ইসমাইল আলীর ছেলে নজরুল ইসলাম (৫০), আব্দুমহল গ্রামের মূতলিব মিয়ার ছেলে মারজান আহমদ (৩০) এবং সিএনজি ড্রাইভার জসীম ঊদ্দীন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা কিশোলয় সাহা বলেন, সিলেট যাওয়ার পথে পথিমধ্যেই মারা গেছেন কর্নি গ্রামের ইসআলীর ছেলে নজরুল ইসলাম এবং বাকী সকলের অবস্থাই আশংকাজনক। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করেছি ৷

এ ব্যাপারে জানতে চাইলে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করেছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে ৷

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App