×

সারাদেশ

ঝরনা থেকে পড়ে মেডিকেল শিক্ষার্থী নিহত

Icon

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৯:৪৪ পিএম

ঝরনা থেকে পড়ে মেডিকেল শিক্ষার্থী নিহত

মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনা থেকে পড়ে আল শাহরিয়ার আনাস (২২) নামে শহীদ মন্সুর আলী মেডিকেল কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার খৈয়াছড়া ঝরনা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আনাস শহীদ মন্সুর আলী মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা পৌরসভার বাবুপাড়ার খন্দকার আব্দুল্লাহ আল মামুনের ছেলে।

জানা গেছে, সকালে ঢাকা থেকে শাহরিয়ারসহ তার সাত বন্ধু মিরসরাইয়ের খৈইয়াছড়া ঝরনায় যান। ঝরনার ওপর থেকে নামার সময় পা পিছলে নিচে পড়ে যান শাহরিয়ার। খবর পেয়ে তাকে উদ্ধারের জন্য মিরসরাই ফায়ার সার্ভিস অভিযান শুরু করে। বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়।

আরো পড়ুন: ক্রাচে ভর করে চলা নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শাহরিয়ারের বন্ধু অভিজিৎ বলেন, ‘আমরা সাত বন্ধু বৃহস্পতিবার সকালে খৈয়াছড়া ঝরনা দেখতে যাই। ঝরনা দেখা শেষে ফেরার পথে দ্বিতীয় ঝরনার কূপে আমরা গোসল করতে নামি। কিন্তু শাহরিয়ার নামবে না বলে আগে চলে আসে। পরে আমরা প্রথম ঝরনায় এসে তাকে দেখতে না পেয়ে খোঁজ করতে থাকি। মোবাইলে ফোন দিলেও সংযোগ পাচ্ছিলাম না। পরে আরো কয়েকজন পর্যটকের সহযোগিতায় ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে কূপ থেকে তার মরদেহ উদ্ধার করেন।’

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, পা পিছলে নিচে পড়ে তিনি মারা গেছেন।

আরো পড়ুন: রাঙামাটিতে লরির ধাক্কায় সিএনজির ৩ যাত্রী নিহত

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) সহিদুল ইসলাম বলেন, নিহত মেডিকেল কলেজ শিক্ষার্থীর মরদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের লোকজনকে খবর দেয়া হয়েছে। পরিবারের লোকজন আসলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক এরশাদ উল্ল্যাহ বলেন, ঝরনার ওপর থেকে পড়ে যাওয়া একজনকে বিকেলে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। হাসপাতালে আনার আগেই তিনি মারা যান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App