×

সারাদেশ

সিংগাইর সরকারি হাসপাতাল পরিদর্শন করলেন এমপি টুলু

Icon

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪০ পিএম

সিংগাইর সরকারি হাসপাতাল পরিদর্শন করলেন এমপি টুলু

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইর উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু।

রবিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে হাসপাতাল সম্মেলন কক্ষে সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলুর সভাপতিত্বে ও সেনেটারি ইন্সপেক্টর আবুল কালাম আজাদের পরিচালনায় ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

হাসপাতালের অ্যাম্বুলেন্সের জন্য সরকারিভাবে ড্রাইভার নিয়োগ না দেয়ায় সংসদ সদস্য তার ব্যক্তিগত অর্থায়নে প্রতিমাসে ২০ হাজার টাকা ড্রাইভারের বেতনের জন্য ঘোষণা দেন। সেই  সঙ্গে হাসপাতাল পরিষ্কার পরিচ্ছন্নতা ও পুকুরের পাড় নির্মাণের সহায়তা আশ্বাস দেন তিনি।

হাসপাতালে চিকিৎসার মান বৃদ্ধির লক্ষ্যে সকল চিকিৎসকদের সেবা দেয়ার আহবান জানান নব-নির্বাচিত এ সংসদ সদস্য।

হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভার শুরুতে সেবার মান ইনডোর-আউটডোর ও হাসপাতালের সার্বিক পরিস্থিতি নিয়ে স্বাগত বক্তব্য রাখেন-ডা:রায়হানুল হক। সভায় অন্যান্যদের বক্তব্য রাখেন-উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সৈয়দা তাসনুভা মারিয়া, উপজেলা পরিষদ (অস্থায়ী) চেয়ারম্যান মোছা. শারমিন আক্তার, আবাসিক মেডিকেল অফিসার ডা. হাফিজুল ইসলাম, ডা. ফারহানা নবী, সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো.মঞ্জুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, তালেবপুর ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী, সাংবাদিক মাসুম বাদশাহ্, পৌর কাউন্সিলর মো. কামাল হোসেন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App