×

সারাদেশ

মহেশখালীতে লবণ শ্রমিককে পিটিয়ে হত্যা

Icon

এম বশির উল্লাহ, মহেশখালী,কক্সবাজার

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:০৯ পিএম

মহেশখালীতে লবণ শ্রমিককে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

কক্সবাজারের মহেশখালীর ধলঘাটে পারিবারিক বিরোধের জেরে এক লবণ মাঠের শ্রমিককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। নিহত ব্যক্তির নাম জমিস উদ্দিন (৫০)। তিনি ধলঘাটের উত্তর সুতুরিয়া এলাকার জালাল উদ্দীনের পুত্র।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার তদন্ত ওসি তাজ উদ্দিন। এদিকে এ ঘটনার পর পর অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- মো. আরাফাত (৩০), মো. জাফর (৫৩), মো. সোহেল (২৫), খোরশিদা বেগম (৪৭) ও কাজল রেখা (২৫)।

আরো পড়ুন: সীমান্ত থেকে নারী-শিশুসহ ৪ রোহিঙ্গা আটক

সূত্রে জানা যায়, উপজেলার ধলঘাটের সুতুরিয়ায় পারিবারিক বিরোধের জের ধরে গত ২ ফেব্রুয়ারি নিহত জসিম উদ্দিন ও তার স্ত্রী ফিরোজা বেগমকে কুপিয়ে ও মারধর করেন আসামিরা। পরে ভিকটিম জসিম উদ্দিনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে কক্সবাজার মেডিকেল কলেজে ভর্তি করে। ঘটনার ৭ দিন পর চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়।

মহেশখালী থানার তদন্ত কর্মকর্তা ওসি তাজ উদ্দিন জানান, ধলঘাটে পারিবারিক বিরোধের জেরে গত ২ ফেব্রুয়ারি একটি হত্যা চেষ্টার মামলা হয়। এ ঘটনায় ভিকটিম জসিম উদ্দিন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হলে মামলাটি হত্যা মামলায় রজু হয় এবং এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App