×

সারাদেশ

মনপুরায় দুই দিনের সরকারি সফরে ভোলা জেলা প্রশাসক

Icon

সোহাগ মাহামুদ সৈকত, মনপুরা (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:১৯ পিএম

মনপুরায় দুই দিনের সরকারি সফরে ভোলা জেলা প্রশাসক

ভোলার মনপুরায় দুই দিনের সরকারি সফরে এসেছেন ভোলা জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান। সফরে ইউএনও’র কার্যালয় ও থানা পরিদর্শন করেছেন তিনি। পরিদর্শন শেষে তিনি মনপুরা উপজেলা প্রশাসন, সুধীজন, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় করেন।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জহিরুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তামিম আল ইয়ামিন।

আরো পড়ুন: বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রীর সাথে কাজ করতে চাই

মতবিনিময় সভায় মনপুরা উপজেলার বিদ্যুৎ সমস্যা সমাধান, নদীভাঙ্গন রোধ, পর্যটন শিল্পের বিকাশ, যাতায়াত সমস্যা সমাধান, শিক্ষার মান উন্নয়ন ও বঙ্গবন্ধু চিন্তা নিবাস নির্মাণের ব্যাপারে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

মনপুরায় রাত্রিযাপন করে বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ও মুজিববর্ষের ঘর নির্মাণ পরিদর্শন করেন জেলা প্রশাসক। এছাড়াও তিনি উপজেলার হাজীর হাট ইউনিয়নের ফৈজুদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের নতুন শহীদ মিনার উদ্বোধন ও স্কুল পরিদর্শন করেন। পরে মনোয়ারা বেগম মহিলা কলেজ, হাজীর হাট মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় ও গোমাতলি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। এসময় তিনি মনোয়ারা বেগম মহিলা কলেজের উন্নয়নমূলক কাজের জন্য ৩ লক্ষ টাকা আর্থিক অনুদান ঘোষণা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App