×

সারাদেশ

আবদুস সবুর এমপি

খেলাধুলার প্রসারের মাধ্যমে সন্ত্রাস-মাদক মুক্ত সমাজ গড়তে চাই

Icon

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:৩৫ পিএম

খেলাধুলার প্রসারের মাধ্যমে সন্ত্রাস-মাদক মুক্ত সমাজ গড়তে চাই

কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় আরো বেশি উদ্বুদ্ধ করতে হবে। খেলাধুলা মানুষের মন-স্বাস্থ্য উভয় ভালো রাখে। খেলাধুলার প্রসার ঘটানোর মাধ্যমে সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ মুক্ত সমাজ গড়তে চাই।

শনিবার (৩ ফেব্রুয়ারি) তিতাস উপজেলার লালপুর নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লে. জেনারেল মো. মাইনুল ইসলাম।

আরো পড়ুন: মেহেরপুরে জনপ্রশাসন মন্ত্রীকে জেলা প্রশাসনের সংবর্ধনা

কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর খেলাধুলার উন্নয়নে কাজ করে যাচ্ছেন। দেশের তৃণমূল পর্যায় থেকে তরুণ প্রতিভাবান ছেলে-মেয়েরা যাতে তাদের প্রতিভা বিকাশের সুযোগ পায়, সেজন্য দেশের জেলা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা, কর্মসূচি, প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়েছে। এমনকি উপজেলা পর্যায়েও শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করেছেন।

ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, নিরাপদ দাউদকান্দি, নিরাপদ তিতাস, উন্নত দাউদকান্দি, উন্নত তিতাস, স্মার্ট দাউদকান্দি, স্মার্ট তিতাস গড়তে চাই। আমরা চাই সবাইকে নিয়ে সারা দেশের মধ্যে দাউদকান্দি-তিতাসকে মডেল উপজেলা হিসেবে গড়তে। এজন্য তরুণদের কাজ করতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App