×

সারাদেশ

মেহেরপুরে জনপ্রশাসন মন্ত্রীকে জেলা প্রশাসনের সংবর্ধনা

Icon

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশ: ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৫:১৬ পিএম

মেহেরপুরে জনপ্রশাসন মন্ত্রীকে জেলা প্রশাসনের সংবর্ধনা

মেহেরপুরে জনপ্রশাসন মন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেনকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন। 

শনিবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১২ টার দিকে মেহেরপুর জেলা প্রশাসন কার্যালয় চত্বরে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পাশাপাশি জেলা পুলিশসহ জেলার সকল সরকারি অফিসের পক্ষ থেকে জনপ্রশাসন মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে এ সংবর্ধনা দেয়া হয়।

মেহেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জনপ্রশাসন মন্ত্রী পৌঁছানোর পর জেলা প্রশাসক শামীম হাসান ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে একে একে সকল সরকারি দপ্তরের দপ্তর প্রধানরা এসে মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। ফুল দেয়া শেষে জেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক শামীম হাসান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জনপ্রশাসন মন্ত্রী। 

আরো পড়ুন: গাজীপুরের শ্রীপুরে মোজা তৈরির কারখানায় আগুন

বক্তব্যে তিনি বলেন, সকল সরকারি কর্মকর্তা-কর্মচারীর উপর অর্পিত দায়িত্ব যদি সঠিকভাবে পালন করেন, তাহলে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া সহজ হবে। প্রতিটি দপ্তরে এমন আবহাওয়া তৈরি করতে হবে যাতে করে মানুষ আমাদের উপর আস্থা রাখে। আমাদের কাছে আগামী ৫ বছর অত্যন্ত গুরুত্বপূর্ণ। জনগণকে প্রধানমন্ত্রীর নেতৃত্বে একটি সুন্দর, উন্নত ও স্মার্ট বাংলাদেশ উপহার দিতে চাই। 

তিনি আরো বলেন, আমার কোন পার্সোনাল এজেন্ডা নেই, আমার কোন ব্যক্তিগত স্বার্থ নেই। আমার সকল এজেন্ডা দেশের জন্য, দেশের মানুষের জন্য ও প্রধানমন্ত্রীর জন্য।

আরো পড়ুন: আমাদের নিজেদের মধ্যে কিছু ত্রুটি আছে

অন্যদের মধ্যে বক্তব্য দেন- মুজিবনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক রবিউল ইসলাম, পুলিশ সুপার এস এম নাজমুল হক (বিপিএম বার, পিপিএম), জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সাধারণ সম্পাদক এম এ খালেক। এর আগে শুভেচ্ছা বক্তব্য দেন জেলা প্রশাসক শামীম হাসান।

এ সময় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জনপ্রশাসন মন্ত্রীর সহধর্মিনি ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ সভাপতি সৈয়দা মোনালিসা ইসলাম। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার সকল সরকারি দপ্তরের প্রধানরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সিনিয়র সহকারী কমিশনার (জে এম, ত্রাণ ও পুনর্বাসন শাখা) রনি খাতুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App