×

সারাদেশ

বন্ধুদের উদ্যোগে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ০৯:৪৪ পিএম

বন্ধুদের উদ্যোগে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ছবি: সংগৃহীত

এই তীব্র শীতে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ফ্রেন্ডস ফাউন্ডেশন– ২০০১। মেহেরপুর জেলার আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়ের ২০০১ সালের ব্যাচের শিক্ষার্থীরা মিলে এই স্বেচ্ছাসেবামূলক ফাউন্ডেশন গড়ে তোলে। এখান থেকে দরিদ্র শিক্ষার্থীদের সহায়তাসহ অসহায় ও দরিদ্রদের সহায়তায় নানা কর্মসূচি নেয়া হয়। সেই ধারাবাহিকতায় বন্ধুদের সহায়তায় মেহেরপুর এলাকার প্রায় ২০০ জন দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে এ সংগঠনটি।

শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে আমঝুপি মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষকদের হাত থেকে শীতবস্ত্র নেন দরিদ্ররা। এ সময় শিক্ষকেরা এই মহৎ উদ্যোগের প্রশংসা করেন।

কম্বল হাতে পেয়ে একজন বলেন, ‘এই শীতে এ কম্বল পেয়ে অনেক উপকার হলো। আমাদের এলাকায় ম্যালা শীত। এ রাম কম্বল শীত ভাঙাতি পারবি। তোমাদের জন্য দোয়া রইল।’

কম্বল বিতরণের সময় আমঝুপি হাই স্কুলের শিক্ষার্থী ও ফ্রেন্ডস ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন। এ সময় সংগঠনটির উপদেষ্টা হাসান মাহমুদ কামরুদ্দোজা, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, নির্বাহী সভাপতি ফাহিম ফয়সাল, তথ্য ও গবেষণা সম্পাদক মাসুদ রানা উপস্থিত ছিলেন। 

সংগঠনের সভাপতি মো. মিন্টু হোসেন ও সাধারণ সম্পাদক আরিফুর রহমান বলেন, দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। এরকম উদ্যোগ ভবিষ্যতে আরও নেয়া হবে। বন্ধুদের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App