×

সারাদেশ

পরকীয়া প্রেমিকার ছেলের হাতে প্রেমিক খুন!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুন ২০২০, ১১:১৫ পিএম

পরকীয়া প্রেমিকার ছেলের হাতে প্রেমিক খুন!

গ্রেপ্তার হওয়া সবুজ হোসেন। ছবি: প্রতিনিধি

পরকীয়া প্রেমিকার ছেলের হাতে প্রেমিক খুন!

উদ্ধার হওয়া হাতুড়ি

পরকীয়া প্রেমিকার ছেলের হাতে প্রেমিক খুন!

পাটক্ষেত থেকে উদ্ধার করা হয় মোবাইল।

চৌগাছা উপজেলার কৃষক বিপুল হোসেন (৩৫) হত্যার ঘটনায় জড়িত ছোট কাকুড়িয়ব গ্রামের তিনজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- প্রবাসী আবু শামার স্ত্রী ফুলবানু বেগম (৩৮), তার ছেলে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী সবুজ হোসেন (১৯) আর একই গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে তুহিন (২৫)।

শনিবার (৬ জুন) মণিরামপুর উপজেলার গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে সবুজ হোসেন ও তার মা ফুলবানুকে প্রথম গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী পরে স্থানীয় হিজলি বাজার থেকে তুহিনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী চৌগাছার পুড়াপাড়ার জনৈক ইদ্রিস আলীর পাটক্ষেত থেকে বিপুলের মোবাইলফোন ও দুটি সিম উদ্ধার করা হয়। এছাড়া হত্যাকাণ্ডের স্থান থেকে ব্যবহৃত একটি হাতুড়ি উদ্ধার করা হয়। এরপর চৌগাছা বাজারের যে দোকান থেকে চটের বস্তা কেনা হয়েছিল সেই দোকান শনাক্ত করে নমুনা চটও জব্দ করা হয়।

এদিকে, রবিবার (৭ জুন) দুপুর দুটায় যশোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহাদি হাসানের আদালতে গ্রেপ্তার হওয়া সবুজ ও তুহিন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাদের জেল হাজতে পাঠানো হয়। সোমবার (৮ জুন) আদালতে সোপর্দ করা হবে। ডিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ আরো জানান, সবুজের বাবা আবু শামা মালয়েশিয়াতে রয়েছেন ১০ থেকে ১২ বছর ধরে। এ সুযোগে সবুজের মা ফুলবানুর সঙ্গে পরকীয়া প্রেম শুরু করে একই গ্রামের বিপুল। তাদের সম্পর্ক সবুজ দেখে ফেলে এবং বিপুলকে কয়েক বার সতর্ক করে। তবে সতর্ক করার পরও মায়ের সঙ্গে সম্পর্ক অব্যাহত রাখায় সবুজ ও তার ভগ্নিপতি রফিকুল বিপুলকে হত্যার পরিকল্পনা করে।

ঘটনার দিন রফিকুল গরু কেনার কথা বলে বিপুলকে বাড়ি থেকে ডেকে তার বাড়িতে নিয়ে যায়। এরপর শ্বাসরোধ ও মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে তাকে হত্যা করে। পরে বস্তায় ভরে মরদেহ মুলিখালি ফেলে আসে।

[caption id="attachment_224464" align="aligncenter" width="593"] উদ্ধার হওয়া হাতুড়ি[/caption] [caption id="attachment_224466" align="aligncenter" width="593"] পাটক্ষেত থেকে উদ্ধার করা হয় মোবাইল।[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App