×

সারাদেশ

পরকীয়া ঠেকাতে ডেকে নিয়ে গিয়ে হত্যা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ জুন ২০২০, ১০:২১ পিএম

পরকীয়া ঠেকাতে ডেকে নিয়ে গিয়ে হত্যা!

বস্তাবন্দী বিপুল হোসেনের লাশ

চৌগাছা উপজেলার বেড়গোবিন্দপুর বাওড়ের নাটনার খাল এলাকা থেকে কৃষক বিপুল হোসেনের (৪৫) বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৫ জুন) সকাল ৯টার দিকে স্থানীয় মুলি খালি বটতলায় বস্তাবন্দি অবস্থায় তার লাশ পড়েছিল।

নিহত বিপুল হোসেন উপজেলার স্বরূপদাহ ইউনিয়নের ছোট কাকুড়িয়ব গ্রামের সাবেক মেম্বর শামসুল হকের ছেলে। চৌগাছা থানার এসআই শাহীন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে বস্তা কেটে ভিতর থেকে লাশ বের করে।

বিপুলের ভাই লিটন মিয়া জানান, দুদিন আগে বুধবার (৩ জুন) একই গ্রামের প্রবাসী আবু শামার ছেলে সবুজ হোসেন ও তার দুলাভাই রফিকুল গরু কেনার কথা বলে বিপুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে বিপুলের আর খোঁজ পাওয়া যাচ্ছিল না।

পরদিন বৃহস্পতিবার (৪ জুন) বিপুলের পরিবার চৌগাছা থানায় এ ব্যাপারে মৌখিকভাবে অভিযোগ করে। বিষয়টি তদন্ত করছিলেন চৌগাছার ওসি (তদন্ত) এনামুল হক।

এদিকে, উদ্ধার হওয়া লাশের পরিচয় নিশ্চিত হওয়ার পর চৌগাছা থানার ওসি (অপারেশন) রিফাত খান রাজীব জানান, সুরতহাল শেষে লাশ থানায় নেয়া হয়েছে। ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হবে। হত্যা ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

গ্রামবাসী ও স্থানীয়রা জানান, সবুজের বাবা আবু শামা ১০ থেকে ১২ বছর ধরে মালয়েশিয়াতে রয়েছেন। এই সুযোগে বিপুলের সঙ্গে সবুজের মা ফুলবানুর (৩৭) অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। গত তিন থেকে চার বছর ধরে চলছিল সম্পর্কটি। ওসি রিফাত খানও জানান, পরকীয়ার ঘটনাকে কেন্দ্র করেই এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App