×

সারাদেশ

সিংগাইরে সেই হুমকিদাতা আ.লীগ নেতার এলাকায় গণসংযোগ টুলুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০২৩, ০৮:৫৩ পিএম

সিংগাইরে সেই হুমকিদাতা আ.লীগ নেতার এলাকায় গণসংযোগ টুলুর

মানিকগঞ্জ-২ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক দেওয়ান জাহিদ আহমেদ টুলু শুক্রবার দিনব্যাপী সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। ছবি: ভোরের কাগজ

সিংগাইরে সেই হুমকিদাতা আ.লীগ নেতার এলাকায় গণসংযোগ টুলুর

মানিকগঞ্জ-২ (সিংগাইর- হরিরামপুর ও সদরের একাংশ) আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক দেওয়ান জাহিদ আহমেদ টুলুর কর্মীদের হুমকিদাতা সিংগাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইসকান্দারের এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) দিনব্যাপী সিংগাইর উপজেলার তালেবপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে টুলু তার কর্মী সমর্থকদের নিয়ে এ সংযোগ করেন। এর আগে, মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ট্রাক প্রতীকের লিফলেট বিতরণকালে টুলুর সমর্থকদের উদ্দেশ্যে নৌকায় ভোট না দিলে হাত কেটে নেয়া ও গুলি করার হুমকি দেন ওই এলাকার বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী ইস্কান্দার। বিষয়টি সামাজিক যোগাযোগ ও গণমাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হওয়ায় এলাকায় ব্যাপক উত্তেজনা ও ভয় ভীতিকর পরিবেশের সৃষ্টি হয়। এ ঘটনায় ইস্কান্দার এর বিরুদ্ধে উপজেলা নির্বাচন অফিসার মো. শরিফুল ইসলাম বাদী হয়ে বুধবার (২৭ ডিসেম্বর) থানায় মামলা করেন।

এ দিকে তালেবপুর ইউপি চেয়ারম্যান মো. রমজান আলী ও স্থানীয় কর্মী সমর্থকদের নিয়ে কাংশা মোড়, ইসলাম নগর, চর গোলড়া, রাজেন্দ্রপুর, ইরতা-কাশেমপুর মজলিশপুর ও রসুলপুরে গণসংযোগ করলে স্থানীয় ভোটারদের ব্যাপক সারা পান স্বতন্ত্র প্রার্থী দেওয়ান জাহিদ আহমেদ টুলু। এরমধ্যে কয়েকটি স্থানে উঠান বৈঠক করেন তিনি।

তিনি এ সময় ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা কেউ ভয় না পেয়ে আগামী ৭ জানুয়ারি নির্বাচনে উৎসবমুখর পরিবেশে কেন্দ্রে গিয়ে ট্রাক প্রতীকে ভোট দিবেন। গণসংযোগে স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী ছাড়াও তার সহধর্মিণী শিলভী আহমেদ ও একমাত্র কন্যা দেওয়ান ইলমা আহমেদ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App