×

সারাদেশ

ঈগল প্রতীক পেলেন সিরাজগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী সুইট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২৩, ০৩:১২ পিএম

ঈগল প্রতীক পেলেন সিরাজগঞ্জ-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী সুইট

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা) আসনের স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সুইটের হাতে ঈগল প্রতীক তুলে দেন জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান। ছবি: ভোরের কাগজ

হাইকোর্টে রিট করে মনোনয়ন ফিরে পাওয়ার পর অবশেষে প্রতীক বরাদ্দ পেলেন সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা) আসনে স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সুইট।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকালে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান তাকে ঈগল প্রতীক বরাদ্দ দেন। এ সময় সাখাওয়াত হোসেন সুইটের স্ত্রী মমতাজ বেগম, দুই সন্তান আব্দুল্লাহ আর-রাফী ও নাসিফ আহমেদ লাবিব ও তাড়াশ রায়গঞ্জের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতীক বরাদ্দের পর সাখাওয়াত হোসেন সুইট বলেন, হাইকোর্টের অবকাশকালীন বেঞ্চে রিট করার পর আমার মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। প্রাথমিকভাবে আমি ন্যায় বিচার পেয়েছি। আমি দীর্ঘবছর ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। দেশের বিভিন্ন এলাকার প্রত্যন্ত অঞ্চলে কৃষকদের সঙ্গে কাজ করেছি। আমাদের এই আসন (সিরাজগঞ্জ-৩) রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা কৃষি অধ্যুষিত এলাকা। এখানকার মানুষের জীবন-জীবিকার একমাত্র কাজ কৃষি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে রায়গঞ্জ-তাড়াশ-সলঙ্গা এর মানুষের জন্য আমি কাজ করেছি, কৃষকদের সঙ্গে মিশেছি। এবারের নির্বাচনে দল আমাকে মনোনয়ন দেয়নি। তবে নেত্রী আমাদেরকে স্বতন্ত্র ইলেকশন করার সুযোগ করে দিয়েছেন।

তিনি বলেন, কৃষকরা আমাকে ভালোবাসে। এ এলাকার মানুষ আমাকে চায়। তাদের চাওয়ার পরিপ্রেক্ষিতে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি স্বতন্ত্র নির্বাচন করলেও আওয়ামী লীগেরই লোক। দলের নেতাকর্মীরা আমার সঙ্গেই আছেন। আগামী ৭ জানুয়ারি সলঙ্গা-তাড়াশ-রায়গঞ্জের জনগণ ঈগল প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন বলে আশা করি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App