×

সারাদেশ

দাদীর জানাজা শেষে মোটরসাইকেল দূর্ঘটনায় নাতির মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২০২৩, ০৮:০১ পিএম

দাদীর জানাজা শেষে মোটরসাইকেল দূর্ঘটনায় নাতির মৃত্যু

নিহত মো. সাকিবুল হাসান। ছবি: ভোরের কাগজ

মুরাদনগরে বিকেলে দাদীর জানাজা শেষে রাতে মোটরসাইকেল দূর্ঘটনায় নাতীর মৃত্যু হয়েছে। নিহত মো. সাকিবুল হাসান (২১) উপজেলার নবীপুর (পূর্ব) ইউনিয়নের গুঞ্জর সরু মিয়া হাজী বাড়ির মো. মৃদন মিয়ার ছেলে।

বুধবার (৬ ডিসেম্বর) রাত ১০ টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের বাখরনগর ফুলমালা ব্রিকসের সামনে ভয়াবহ এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধারপূর্বক ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করেছে মিরপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশ।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সাকিব পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি ছিলো। সে চট্টগ্রাম আনোয়ারা পল্লীবিদুৎ (পবিস-১ এর এলসিএল-১) এর লাইনম্যান হিসেবে নিয়োজিত ছিলো।

গুঞ্জর গ্রামের মৃত ওয়াহেদ আলীর স্ত্রীর (সাকিবের দাদী) মৃত্যুর খবরে সে নিজের মোটরসাইকেল নিয়ে চট্টগ্রাম থেকে বাড়িতে আসেন।

বুধবার বাদ আছর দাদীর জানাজা ও দাফন কাফন শেষ করেন। রাতে বাইক নিয়ে ঘুরতে বের হয়ে আর ঘরে ফিরেনি। তার রক্তাক্ত নিথর দেহ পড়ে ছিলো মহাসড়কের উপর। সাকিবের এই মৃত্যুতে পরিবার ও এলাকায় চলছে শোকের মাতম। সন্তান হারানোর যন্ত্রণায় বারবার মূর্চ্ছা যাচ্ছেন নিহতের মা। কাঁদছে তার সহপাঠীরাও।

এ বিষয়ে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.  মঞ্জুরুল আবছার বলেন, মোটরসাইকেল দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনের মৃতদেহ ও আরেকজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রাতের ঘটনা প্রত্যক্ষদর্শী ছিলোনা বলে এখন পর্যন্ত ক্লুলেস। ধারণা করা হচ্ছে নিয়ন্ত্রণ হারিয়ে এ দূর্ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App