×

সারাদেশ

সুনামগঞ্জের শান্তিগঞ্জে যুবদল-ছাত্রদলের ৪ নেতাকর্মী আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ অক্টোবর ২০২৩, ১১:০০ এএম

সুনামগঞ্জের শান্তিগঞ্জে যুবদল-ছাত্রদলের ৪ নেতাকর্মী আটক

ছবি: সংগৃহীত

সারাদেশব্যাপী ডাকা বিএনপির সকাল-সন্ধ্যা হরতালের সমর্থনে সুনামগঞ্জ সিলেট আঞ্চলিক মহা সড়কের পাগলা বাজার এলাকায় পিকেটিং চলাকালে শান্তিগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক সুহেল মিয়া, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহাদাত হোসেন কামরান, সিনিয়র যগ্ম  আহ্বায়ক ওবায়দুল করিম মাসুম ও ছাত্রদল নেতা আবু তাহের ইমনকে আটক করেছে শান্তিগঞ্জ থানা পুলিশ।

রবিবার (২৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে হরতালের সমর্থনে পিকেটিংকালে তাদের আটক করে শান্তিগঞ্জ থানা পুলিশ।

হরতালের নামে নাশকতা ঠেকাতে তাদেরকে আটক করা হয়েছে বলে জানায় শান্তিগঞ্জ থানা পুলিশ।

আটককৃত নেতাকর্মীরা কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি আনছার উদ্দিনের অনুসারী বলে জানা গেছে।

এব্যাপারে কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি আনছার উদ্দিন বলেন, হরতাল আমাদের সাংবিধানিক অধিকার। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমার নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে পিকেটিং করে যাচ্ছিলেন। এঅবস্থায় তাদের আটক করা অসাংবিধানিক। আমি এর তীব্র নিন্দা ও তাদের অবিলম্বে মুক্তি দিতে প্রশাসনকে আহ্বান জানাচ্ছি।

যুবদল-ছাত্রদলের ৪ নেতাকর্মীকে আটকের সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, হরতালের নামে নৈরাজ্য ঠেকাতে এবং জনগণের নিরাপত্তার স্বার্থেই তাদের আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App