×

সারাদেশ

মানিকগঞ্জ-২ আসনে টুটুলের বিশাল মোটরসাইকেল শো-ডাউন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫০ পিএম

মানিকগঞ্জ-২ আসনে টুটুলের বিশাল মোটরসাইকেল শো-ডাউন

মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর-সদর আংশিক) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় কমিটির সাবেক যুব ও ক্রীড়া বিয়ষক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন। ছবি: মাসুম বাদশাহ সিংগাইর (মানিকগঞ্জ)

মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর-সদর আংশিক) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় কমিটির সাবেক যুব ও ক্রীড়া বিয়ষক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল নির্বাচনী এলাকায় সহস্রাধিক মোটরসাইকেল শো-ডাউন করেছেন।

রবিবার (৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে সিংগাইর উপজেলার বাইমাইল থেকে ব্যান্ডপার্টি নিয়ে হরিরামপুর ও মানিকগঞ্জ সদরের আংশিক এলাকায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে এ শো-ডাউন করেছেন। অতীতের সকল রের্কড ভেঙে এ মোটরসাইকেল শো-ডাউনটি ১ কিলোমিটার দীর্ঘ হয়।

দুপুর গড়াতেই বিভিন্ন ইউনিয়নের টুটুল সমর্থকরা বাইমাইলে জড়ো হতে থাকেন। সেখান থেকে জাতীয় ও দলীয় পতাকা উড়িয়ে মোটরসাইকেল শো-ডাউন শুরু হয়। শো-ডাউনটি সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়ক হয়ে সদরের বেউথা ব্রিজ পাড় অতিক্রম করে ঝিটকা হরিরামপুর সড়ক প্রদক্ষিণ করেন।

পথিমধ্যে বেশ কয়েকটি স্থানে গণসংযোগ করেন টুটুল। এসময় তাকে কাছে পেয়ে অপেক্ষমান নেতাকর্মী ও স্হানীয় বাসিন্দারা উৎফল্ল হয়ে পড়েন।

সন্ধ্যায় ৭টার দিকে হরিরামপুর উপজেলা সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হরিরামপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান মো.সাইদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্যে দেওয়ান সফিউল আরেফিন টুটুল বলেন,গত ১৫ বছরে হাইব্রীড আওয়ামী লীগের জন্ম হয়েছে। ত্যাগীরা বাদ পড়েছেন। এসব উত্তোরণে আগামী জাতীয় সংসদ নির্বাচন আমাকে করতেই হবে। আশা করি দল আমাকে সে সুযোগটি করে দিবেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, যেই নৌকা পান আমরা তার হয়ে কাজ করব। কিন্তু বর্তমান এমপি মমতাজ বেগমকে বির্তকিত কর্মকাণ্ডের জন্য কোনভাবেই ছাড় দেয়া হবে না।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-জেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার খন্দকার মো. লিয়াকত হোসেন, বয়রা ইউপি চেয়ারম্যান মো. ফরিদুর রহমান, হরিরামপুর উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান আবুল বাশার সবুজ, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বস্কিম চন্দ্র চক্রবর্তী, সিংগাইর উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আবুল বাশার, সিংগাইর উপজেলা আ.লীগের সদস্য অ্যাড. মো. লুৎফর রহমান, সায়েস্তা ইউপি চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ইঞ্জি.তফসের আলী, উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান আবু বক্কর ছিদ্দিক, সিংগাইর পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম রতন প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App