×

সারাদেশ

ফুলবাড়ীয়ায় স্বামীর হাতের সাবেক স্ত্রী খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৩, ০৬:৩৭ পিএম

ফুলবাড়ীয়ায় স্বামীর হাতের সাবেক স্ত্রী খুন

ফুলবাড়ীয়ায় স্বামীর হাতের স্ত্রী খুন

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় নামাজ পড়া অবস্থায় ডির্ভোসী স্ত্রীকে নৃশংসভাবে ছুরিকাঘাত করে হত্যা করেছে আয়নাল হক (২৮) নামে পাষাণ্ড স্বামী। এ ঘটনায় অভিযুক্ত ওই ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, উপজেলার আছিম টানপাড়া এলাকার আফাজ উদ্দিনের মেয়ে মোছা. লাইজু আক্তারের (১৯) সাথে প্রতিবেশী বাশদী গ্রামের মোবারক আলীর ছেলে আয়নাল হকের (২৮) বছর দুয়েক আগে বিয়ে হয়। ৬/৭ মাস সংসার করার পর তাদের সংসারে বনাবনি না হওয়ায় ডিভোর্স হয়ে যায়। পরে গত ৩১ আগস্ট আনুমানিক রাত ৮টার দিকে লাইজু আক্তার নিজ ঘরে এশারের নামাজ পড়তে যান।

এদিকে, ঘাতক স্বামী আয়নাল হক গোপনে ঘরের ভিতর প্রবেশ করে নামাজ পড়া অবস্থায় পিছন থেকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে তার চিৎকারে তার মা ও ছোট বোন দৌঁড়ে ঘরে এসে মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় ঘাতক স্বামী আয়নাল হক রক্তামাখা চাকু হাতে তাদের ধাক্কা দিয়ে ঘর থেকে বের হয়ে যায়।

পরে লাইজুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ১ সেপ্টেম্বর রাত ২ টায় চিকিৎসাধীন অবস্থায় তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে ফুলবাড়ীয়া থানায় হত্যা মামলা দায়ের করলে থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত গ্রেপ্তার করেন।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ (১ সেপ্টেম্বর) মো. শাহীনুজ্জামান খান বলেন, নৃশংস এ হত্যার ঘটনাটি আমরা সর্বাধিক গুরুত্ব দিয়ে রাতেই আসামিকে রক্তমাখা চাকুসহ গ্রেপ্তার করি। সে হত্যার স্বীকারোক্তি দিয়েছে। পরে আসামিকে আদালতে সোর্পদ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App