×

সারাদেশ

ডামুড্যায় রেকর্ড সৃষ্টি করে আলোচনায় দুলাল মাতাব্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৩, ০৯:১৫ পিএম

ডামুড্যায় রেকর্ড সৃষ্টি করে আলোচনায় দুলাল মাতাব্বর

ডামুড্যায় রেকর্ড সৃষ্টি করে আলোচনায় দুলাল মাতাব্বর। ছবি: সংগৃহীত

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী পালন করতে গিয়ে প্রায় শতাধিক ডেক রান্না করে রেকর্ড সৃষ্টি করে আলোচনায় এসেছেন দীন মোহাম্মদ দুলাল মাতাব্বর।

বুধবার (১৬ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে লক্ষাধিক টাকার মাংস সংগ্রহ করে প্রায় কয়েক হাজার মানুষের জন্য কাঙ্গালী ভোজের আয়োজন করেন তিনি।

দীন মোহাম্মদ দুলাল মাতাব্বর ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক এবং ওই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। তিনি ২০১১ হতে ২০১৫ পর্যন্ত ইসলামপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করছেন। তিনি ওই ইউনিয়নের মৃত মনির উদ্দিন মাদবর ছেলে।

এবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাইব্রিড আওয়ামী লীগের রোষানালে পড়ে মনোনয়ন বঞ্চিত হন। কিন্তু তারপরেও তৃণমূল আওয়ামী লীগের নেতা-কর্মীদের চাপের মুখে তিনি প্রার্থী হতে বাধ্য হন।

এই প্রসঙ্গে তিনি বলেন, আমি প্রার্থী হইতে চাইনি। আওয়ামী লীগ, যুবলীগের, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষক লীগ, মৎস্যজীবী লীগসহ এলাকার সর্বস্তরের জনগণের চাপের মুখে আমাকে প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করতে হয়েছে। তবে আমার সব সময়ের ইচ্ছা বঙ্গবন্ধুকন্যার হাতকে শক্তিশালী করে আগামী দিনের পথচলা। জীবনে যতোদিন রাজনীতি করব, আওয়ামী লীগের সাথেই থাকব।

ডামুড‌্যা উপ‌জেলায় ইসলামপু‌রে জাতির জনক বঙ্গবন্ধুসহ ১৫ আগ‌স্টে নিহত সকল শহীদ‌দের জন‌্য দোয়া আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন জেলা আওয়ামী লী‌গের সংগ্রামী সভাপ‌তি, জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান ছা‌বেদুর রহমান খোকা সিকদার, বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে বক্তব‌্য রা‌খেন ডামুড‌্যা উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান আলমগীর হো‌সেন মাঝি, ডামুড‌্যা উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ও শরীয়তপুর জেলা আওয়ামী লী‌গের সদস‌্য মাস্টার কামাল উ‌দ্দিন আহ‌ম্মেদ, শরীয়তপুর জেলা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ধানকা‌টি ইউনিয়‌নের সা‌বেক চেয়ারম‌্যান আব্দুর রাজ্জাক পিন্টু, জেলা আওয়ামী লী‌গের সাংস্কৃ‌তিক সম্পাদক শ‌ফিকুল ইসলাম শ‌ফি রাঢ়ি, জেলা আওয়ামী লী‌গের কার্যনির্বাহী সদস‌্য ও জেলা প‌রিষদের সা‌বেক প‌্যা‌নেল চেয়ারম‌্যান কে এম আবুল মুনসুর আজাদ, ডামুড‌্যা উপ‌জেলা প‌রিষ‌দের সা‌বেক ভাইস চেয়ারম‌্যান, ডমুড‌্যা উপ‌জেলা আওয়ামী লী‌গের সদস‌্য সা‌বেক বোরহান উ‌দ্দিন, সিধলকুড়া ইউনিয়ন প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম‌্যান সা‌বেক সাধারণ সম্পাদক খ‌লিলুর রহমান, সিড‌্যা ইউনিয়ন প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম‌্যান সৈয়দ জেবুল হক, জেলা আওয়ামী লী‌গের সদস‌্য খোকন মেম্বার, শিমু সিকদার, পা‌য়েল সিকদার প্রমুখ। সভায় সভাপ‌তিত্ব ক‌রেন ইসলামপুর ইউনিয়ন প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম‌্যান ও ইউনিয়ন আওয়ামী লী‌গের সা‌বেক সাধারণ সম্পাদক ও আয়োজনকারী দীন মোহাম্মদ দুলাল মাতাব্বর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App