×

সারাদেশ

গোবিন্দগঞ্জ হাইস্কুলে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক-ছাত্রকে সংবর্ধনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জুলাই ২০২৩, ১১:০৪ পিএম

গোবিন্দগঞ্জ হাইস্কুলে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক-ছাত্রকে সংবর্ধনা
গোবিন্দগঞ্জ হাইস্কুলে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক-ছাত্রকে সংবর্ধনা

সিলেট বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক মো. আফরোজ আলী, শ্রেষ্ঠ স্কাউট সিফাত আদনান অংকন, শ্রেষ্ঠ স্কাউট গ্রুপ ও ছাতক উপজেলার শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত ও ডাচবাংলা ব্যাংকের ব্যাবস্থাপক আফাজ উদ্দীনকে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আতাউর রহমান সভাপতিত্বে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফজলুল করিম বকুল ও দেবাশিষ কুমার সরকারের সঞ্চালনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, সংবর্ধিত অতিথি পুলিন চন্দ্র রায়, বিশেষ অতিথিবৃন্দ ম্যনেজিং কমিটির সদস্য আবুল লেইছ কাহার নজরুল ইসলাম, ওবায়দুর রউফ বাবলু, শামীম আলম, আব্দুস সোবহান, আবুল কাশেম।

অনুষ্ঠানে ডাচ বাংলা ব্যাংক গোবিন্দগঞ্জ শাখার ব্যাবস্থাপক আফাজ উদ্দীনকে বিদায়ী সংবর্ধনায় আগত অতিথি সহ বিভিন্ন ক্যাটাগরিতে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা বৃন্দের হাতে ক্রেস্ট (পদক) তুলে দেয়া হয়। পরে গভর্নিং বডির পক্ষ থেকে বক্তব্য রাখেন আবুল লেইছ কাহার, নজরুল ইসলাম, শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, ফজলুল করিম বকুল, স্কাউট শিক্ষক মো. আফরোজ আলী, শিক্ষক আব্দুল ওয়াহিদ, শিক্ষক জামাল হোসেন।

শিক্ষক হুমায়ুন আহমদ, গোলামনবী রিপন, আব্দুল হালীম, শিক্ষিকা শামীমা সুলতানা, শিক্ষিক বিদ্যুৎ সামন্তসহ বিনোদন ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পরিচালনায় ছিলেন বিদ্যালয়ের অন্যান শিক্ষক-শিক্ষিকারা। অনুষ্ঠানে কুরআন থেকে তিলাওয়াত করেন সপ্তম শ্রেণির ছাত্র সোহানুর রহমান ও শ্রীমদ্ভগবদ্গীতা থেকে পাঠ করেন পদ্মশ্রী দাম। এতে, নৃত্য করেন জ্যোতি রানী দে, সংগীত করেন জয়ীতা চক্রবর্ত্রী, কৌতুকে অংশ নেন জিসান ও শাহী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App