×

সারাদেশ

বঙ্গবন্ধু কন্যার ডায়নামিক নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৩, ০৪:৫৫ পিএম

বঙ্গবন্ধু কন্যার ডায়নামিক নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

ছবি: সংগৃহীত

বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলের ধারাবাহিক উন্নয়নের চিত্র তুলে ধরে জাতীয় নেতা আবদুল মালেক উকিলের ভ্রাতুষ্পুত্র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন বলেন, আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা বিশ্বের ক্ষমতাধর নেতাদের মধ্যে অন্যতম। বঙ্গবন্ধু কন্যার ডায়নামিক নেতৃত্বে দেশ আজ মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে। ২০২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইনশাল্লাহ আওয়ামী লীগ জনগণের রায় নিয়ে পুনরায় ক্ষমতায় আসবে এবং তখন বাংলাদেশ একটি উন্নত-সমৃদ্ধ দেশে পরিনত হবে।

শনিবার (২৯ এপ্রিল) দুপুরে নোয়াখালী সুপার মার্কেটের পঞ্চম তলায় ফুডপেস্তা রেস্টুরেন্টে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে নিজের অবস্থান জানান দিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন শাহিন।

মতবিনিময় সভায় শিহাব উদ্দিন শাহিন বলেন, তৃণমূলের নেতাকর্মীদের দাবি হচ্ছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৪ আসনে দুর্নীতি, টেন্ডারবাজি, চাকুরি বাণিজ্য ও অনুপ্রবেশকারীদের আশ্রয়-প্রশ্রয়দাতা বহিরাগত ব্যক্তিকে বাদ দিয়ে সদর ও সুবর্ণচরের স্থানীয় বাসিন্দাদের মধ্য থেকে মনোনয়ন দেয়া হোক।

তিনি আরো বলেন, আমি আমার মাতৃতুল্য নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নোয়াখালীর ঠিকানা আমাদের অভিভাবক ওবায়দুল কাদেরের কাছে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাইব। আমাকে যদি দলীয় মনোনয়ন দেয়া হয়, তাহলে অতীতের সকল রেকর্ড ভেঙে এই আসনে বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত হবে। আর যদি কোন কারণে আমাকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে মনোনয়ন দেয়া হয়, তাহলেও আমি দলের পক্ষে সবাইকে নিয়ে কাজ করবো।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাহিন বলেন, আওয়ামী লীগ একটি বৃহৎ-প্রাচীন রাজনৈতিক দল। এখানে এমপি হওয়ার মতো অনেক যোগ্য লোক রয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় সংসদে জনগণের পক্ষে কথা বলতে পারবে এমন যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে মনোনয়ন দিলে দল এবং দেশের মানুষের পাশাপাশি তৃণমূলের কর্মীরা মূল্যায়িত হবে।

মতবিনিময় সভায় নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, আলমগীর ইউসুফ, সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান চৌধুরী, সাংবাদিক সামছুল হাসান মিরন, আবু নাছের মঞ্জু, মিজানুর রহমান, মাহবুবুর রহমান, আমিরুল ইসলাম হারুন, সুমন ভৌমিক, নাসির উদ্দিন বাদল, আসাদুজ্জামান কাজল, জামাল হোসেন বিশাদ, আকবর হোসেন সোহাগসহ জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস জাহের, সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাছের, সাবেক সহ সভাপতি জাকিউল ইসলাম দুলাল, সুবর্ণচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী, বিনোদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল হোসেন বাবলু, কাদির হানিফ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রহিম চৌধুরী, অশ্বদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম হোসেন বাবলু, দাদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান শিপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইবনে ওয়াজিদ ইমনসহ সদর ও সুবর্ণচর উপজেলার বিভিন্ন ইউনিটের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App