×

সারাদেশ

বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে যুবতীর অবস্থান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২৩, ০৫:৪২ পিএম

বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে যুবতীর অবস্থান

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পূর্ব হাজিপুর গ্রামে এক শিক্ষকের বাড়িতে গত বৃহস্পতিবার সকাল থেকে বিয়ের দাবিতে অবস্থান করেছেন এক যুবতী। প্রায় এক বছর আগে বরিশালে এক অনুষ্ঠানে বসে স্কুল শিক্ষক মহিবুল্লাহ সুমনের সঙ্গে ঝালকাঠী সদর উপজেলার ওই যুবতীর পরিচয় হয়।

তারা দুজনেই এলএলবিতে অধ্যয়নরত এবং ব্যাচমেট। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে সুমন ওই যুবতীর সঙ্গে বিয়েতে অস্বীকৃতি জানালে সে তার বাড়িতে চলে আছে। সুমন নীলগঞ্জ ইউনিয়নের আক্কেলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ।

ওই যুবতী জানায়, সুমন বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে একাধিকবার শাররীক সম্পর্কে জড়িয়েছে। পরে আমি তাকে বিয়ের জন্য বলি। কিন্তু সে বিভিন্ন টালবাহানা করে। পরবর্তীতে আমি তার বাড়িতে অবস্থান নেয়ার পর সে আমাকে ফোন দিয়ে বরিশাল যেতে বলে। আমি তার কথায় রাজি হইনি। আমাকে সুমন এবং তার পরিবার, মেনে না নিলে আমি আত্মহত্যা করবো।

শিক্ষক সুমনের পিতা মো. বাশার সিকদার জানান, এই মেয়ে আমাদের বাড়িতে আসার পরই আমার ছেলেকে খুঁজে পাচ্ছিনা। এখন এই মেয়েকে নিয়ে আমরা নিজেরাই সমস্যায় ভুগছি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম, জানান বিষয়টি আমি জেনেছি। এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হইবে।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন জানান, এঘটনা আপনার থেকেই প্রথম শুনলাম। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App