×

সারাদেশ

নাজিরপুরে শিশু হত্যার অভিযোগে সৎ মা আটক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ জানুয়ারি ২০২৩, ০৬:৫১ পিএম

নাজিরপুরে শিশু হত্যার অভিযোগে সৎ মা আটক

ফাইল ছবি

পিরোজপুরের নাজিরপুর উপজেলার মাটিভাংগা গ্রামে আরিফা (৮) নামে এক শিশুকন্যাকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে তারই সৎ মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সৎ মাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ জানুয়রি) রাতে শিশুটির লাশ উদ্ধার করে নাজিরপুর থানা পুলিশ।

মৃত আরিফা উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের আবুবক্করের মেয়ে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের ক্লাস ওয়ানের ছাত্রী। আটক আয়েশা আবুবক্করের চতুর্থ স্ত্রী।

আরিফার দাদী মাহিনুর বেগম জানান, দুই বছর আগে আরিফার মা (কুলসুম বেগম) এর সাথে আমার ছেলে আবুবকরের বিবাহ বিচ্ছে হয়, এর পর থেকেই আরিফা আমার কাছে থাকে। বৃহস্পতিবার ৫ জানুয়ারি আরিফার বাবা আমাকে ফোন দিয়ে তার বাড়িতে যেতে বললে আমি ওকে ওর বাবার বাড়িতে পাঠিয়ে দেই। বিকেলে আরিফার বাবা বাড়িতে এসে তাকে দেখতে না পেয়ে আমার কাছে আসলে আমি তাকে বলি ওকে পাঠিয়ে দিয়েছি। পরে বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিতে নিতে একপর্যায়ে সন্ধ্যায় বাড়ির পিছনে খালের পাড়ে আরিফার মৃত্যুদেহ পড়ে থাকতে দেখলে ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশকে খবর দেয়া হয়। মাটিভাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মরত উপ-পুলিশ পরিদর্শক মো. দেলোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। পরবর্তীতে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির এসে মৃতদেহসহ সৎ মা আয়েশাকে আটক করে থানায় নিয়ে যান।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই, লাশ উদ্ধার করি এবং ভিক্টিমের সৎ মা আয়েশাকে আটক করে থানায় নিয়ে আসি, তাকে জিজ্ঞাসাবাদ চলছে। লাশ মায়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App