×

রাজধানী

শিশু হাসপাতালে রোগীর স্বজনকে পেটালেন আনসার সদস্যরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২৪, ০৭:০৫ পিএম

শিশু হাসপাতালে রোগীর স্বজনকে পেটালেন আনসার সদস্যরা

ছবি: সংগৃহীত

রাজধানীর আগারগাঁও শিশু হাসপাতালে আনসার সদস্যদের বিরুদ্ধে রোগীর স্বজনদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এই ঘটনায় চারজন আনসার সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৬ মার্চ) সকালে আনসার সদস্যরা রোগীর স্বজনদের কাছে উৎকোচ দাবির প্রতিবাদ করায় এই ঘটনা ঘটে।

হামলার শিকার শিশুর খালা শিমা আক্তার বলেন, আমার বোনের এক মাস বয়সী ছেলেকে শ্বাসকষ্ট সমস্যা নিয়ে সকাল ৬টার দিকে শিশু হাসপাতালে নিয়ে আসি। অনেক বড় লাইন ধরে চিকিৎসা নিতে হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা শেষে ডাক্তার জানালো আমার বোনের ছেলের নিউমোনিয়া হয়েছে। কিন্তু হাসপাতালে বেড না থাকায় অন্য হাসপাতালে ভর্তির পরামর্শ দেয়।

আরো পড়ুন: জব্দকৃত ৫৬৬ কেজি জাটকা ইলিশ এতিম খানায় দিলো র‌্যাব

তিনি আরো বলেন, হাসপাতাল থেকে বের হওয়ার পথে একজন আনসার সদস্য আমার বোনের স্বামী আরিফের কাছে এক হাজার টাকা দাবি করে। তখন সে প্রতিবাদ করে বলে, 'যে এক মাস বয়সী বাচ্চাকে নিয়ে আসলাম ভালোভাবে চিকিৎসা না দিয়ে উল্টো সিন্ডিকেট করছেন।' এই কথা বলায় আনসার সদস্যরা তাকে মারধর করে। এমন কি কোল থেকে বাচ্চাকে ফেলে দেয়। এই সময়ে তাদের সঙ্গে থাকা ২০ হাজার টাকা ও মোবাইল ফোন খোয়া গেছে। পরে থানায় গিয়ে জানালে পুলিশ আসে। পুলিশ প্রাথমিকভাবে তদন্ত করে সত্যতা পাওয়ায় ৩ জন আনসার সদস্যকে থানায় আনা হয়েছে।

এ দিকে রোগীর স্বজনদের ওপর হামলার বিষয়টি নিশ্চিত করে শেরে বাংলা নগর থানার ওসি আহাদ আলী বলেন, রোগীর স্বজনদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। রোগীর স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে কয়েকজন আনসার সদস্যদের আটক করা হয়েছে। 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App