×

বিনোদন

পরীর অভিযোগ অস্বীকার করলেন রাজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ নভেম্বর ২০২২, ০২:২৭ পিএম

পরীর অভিযোগ অস্বীকার করলেন রাজ

শরিফুল রাজ ও পরী মণি

পরীর অভিযোগ অস্বীকার করলেন রাজ

রাজ-পরী

পরী মণি হঠাৎ কেন মিমের বিরুদ্ধে চড়াও হলেন?

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে মিমকে শাসিয়েছেন পরী মণি। এরপর ভক্তকুলের কৌতুহল, হঠাৎ কি এমন হলো পরীর সংসারে। তবে কি পরী মণির সঙ্গে শরিফুল রাজেরও বিচ্ছেদ হতে চলেছে?

নানান প্রশ্ন।

সেসব প্রশ্নের পরিপ্রেক্ষিতে পরী মণির সব অভিযোগ অস্বীকার করেছেন রাজ। তিনি বলেন, কেন আমার বিরুদ্ধে এমন অভিযোগ সে আনলো, জানি না। আমি রীতিমতো শকড (আহত) আমার বিরুদ্ধে পরীর সব অভিযোগই মিথ্যা।

এর আগে বুধবার মধ্যরাতে হুট করেই স্বামী শরিফুল রাজের সঙ্গে চিত্রনায়িকা মিমকে জড়িয়ে স্ট্যাটাস দেন আলোচিত অভিনেত্রী পরী মণি। একই স্ট্যাটাসে রাজ-মিম জুটির পরাণ ও দামাল ছবির পরিচালক রাফীকেও 'দালাল' বলে আখ্যায়িত করেন। আর মিমকে বলেন, নিজের স্বামী নিয়ে সন্তুষ্ট থাকতে।

বিষয়টি নিয়ে রাজ বলেন, আমি আমার সব কাজের প্রতিই যত্নশীল। সংসারের প্রতি তো আরও যত্নশীল। সংসার, স্ত্রী, সন্তান ফেলে অন্য সম্পর্কে জড়াবো- এমন অনৈতিক কথা ভাবতেই পারি না। আমার কথা হলো- যে যাই বলুক, যে কারণেই বলুক, আমি এসব নিয়ে মোটেও বিচলিত নই। কারণ মিথ্যা কখনো স্থায়ী হয় না।

তিনি আরও বলেন, পরী কেন ওই স্ট্যাটাস দিয়েছে তা কেবল পরীই বলতে পারবে, তাকেই প্রশ্ন করুন। আমার বিশ্বাস, সেই সব ক্লিয়ার করবে। আমি শুধু বলবো, আমার বিরুদ্ধে আনা সব অভিযোগই মিথ্যা। বিন্দুমাত্রও সত্যতা নেই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App