×

বিনোদন

টাকার জন্য ললিতের কাছে যাইনি: সুস্মিতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জুলাই ২০২২, ১১:২৬ পিএম

টাকার জন্য ললিতের কাছে যাইনি: সুস্মিতা

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ফাইল ছবি

টাকার জন্য ললিতের কাছে যাইনি: সুস্মিতা

আইপিএলের সাবেক কর্মকর্তা ললিত মোদি ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ফাইল ছবি

টাকার জন্য ললিতের কাছে যাইনি: সুস্মিতা

আইপিএলের সাবেক কর্মকর্তা ললিত মোদি ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের প্রেমের সম্পর্কের বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার মধ্যেই বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন প্রশ্ন করে বসেছিলেন, টাকার কাছে বিক্রি হয়ে গেলেন?

তসলিমা নাসরিন এবং অন্যান্য সমালোচকদের সামনে দাঁতভাঙা জবাব তুলে ধরতে এবার মুখ খুলেছেন সুস্মিতা সেন। বলিউড অভিনেত্রী বলেন, আশপাশের মানুষের চিন্তার দৈন্যতা দেখে আমি হতাশ। প্রকৃতপক্ষে আমি সোনার লোভে ললিতের কাছে যাইনি। তাছাড়া, আমার তো হীরা পছন্দ। আর সেটা কেনার ক্ষমতা আমার নিজেরই আছে। খবর আনন্দবাজার পত্রিকার।

আরও পড়ুন : টাকার কাছে বিক্রি হয়ে গেলেন সুস্মিতা, প্রশ্ন তসলিমার [caption id="attachment_358911" align="aligncenter" width="700"] আইপিএলের সাবেক কর্মকর্তা ললিত মোদি ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ফাইল ছবি[/caption]

গত ১৪ জুলাই সুস্মিতা সেন ও ললিত মোদি প্রেমের ঘোষণা দেন। তখন থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের নিয়ে চলছে বিদ্রুপ, সমালোচনা। অনেকেই প্রশ্ন তুলেছেন, সুস্মিতার মতো বলিউডের একজন সুন্দরী, স্বাধীনচেতা ও স্বাবলম্বী অভিনেত্রী কেন একজন দুর্নীতিগ্রস্ত ও ‘অসুন্দর’ ব্যক্তির প্রতি আকৃষ্ট হলেন? অনেকে আবার এর পেছনে অর্থলোভের বিষয়টি ইঙ্গিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App