×

জাতীয়

ক্র্যাবকে স্থায়ী কার্যালয় দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২২, ০৯:০৮ পিএম

ক্র্যাবকে স্থায়ী কার্যালয় দিচ্ছে বসুন্ধরা গ্রুপ

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনকে (ক্র্যাব) স্থায়ী কার্যালয় দেয়ার ঘোষণা দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। রবিবার (৮ মে) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের সঙ্গে ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের নেতৃত্বে ক্র্যাবের নির্বাহী কমিটির সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাতে বসুন্ধরার এমডি এই ঘোষণা দেন। এ সময় ক্র্যাব উপদেষ্টা পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে ক্র্যাব সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু কার্যনির্বাহী কমিটির পক্ষে সংগঠনের প্রত্যাশা লিখিত আকারে উপস্থাপন করেন। বসুন্ধরা গ্রুপের এমডি মনোযোগ সহকারে তা শোনেন। এরপর ক্র্যাবের প্রধান উপদেষ্টা শংকর কুমার দে, উপদেষ্টা খায়রুজ্জামান কামাল, এস এম আবুল হোসেন, পারভেজ খান, মধুসূদন মণ্ডল ও ফখরুল আলম কাঞ্চন বক্তব্য রাখেন।

সাক্ষাৎকালে ক্র্যাবের জন্য দ্রুততম সময়ের মধ্যে একটি নিজস্ব স্থায়ী কার্যালয় দেয়ার নিশ্চয়তা দেন বসুন্ধরা এমডি। এছাড়া কোনো ক্র্যাব সদস্য মারা গেলে পরিবারকে তিন লাখ টাকা এবং কোনো ক্র্যাব সদস্য গুরুতর অসুস্থ বা পেশাগত দায়িত্ব পালনকালে আহত হলে ন্যূনতম ৫০ হাজার টাকা সহায়তা দেয়ার প্রতিশ্রুতি দেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App