×

বিনোদন

‘পাঠানে’র সেট থেকে শাহরুখ ও দীপিকার ছবি ফাঁস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ মার্চ ২০২২, ০২:৪৩ পিএম

‘পাঠানে’র সেট থেকে শাহরুখ ও দীপিকার ছবি ফাঁস

পাঠানের সেট থেকে ভাইরাল শাহরুখ-দীপিকার ছবি

‘পাঠানে’র সেট থেকে শাহরুখ ও দীপিকার ছবি ফাঁস

শাহরুখ-দীপিকা

‘পাঠানে’র সেট থেকে শাহরুখ ও দীপিকার ছবি ফাঁস

শাহরুখ খান আর দীপিকা পাডুকোন এখন স্পেনে। ‘পাঠান’ ছবির কাজ চলছে জোর কদমে। আর সেই ছবির সেট থেকেই ভাইরাল হল ছবি। শাহরুখ আর দীপিকার লুক দেখে উৎফুল্ল ভক্তরা!

‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবিতে জুটি বেঁধেছে শাহরুক আর দীপিকা। আর সবক'টি হিট। জুটি হিসেবে দীপিকা-শাহরুখের চাহিদাও খুব।

শার্টবিহীন শাহরুখের অ্যাবস দেখে চোক্ষুস্থির ভক্তদের। মাথার চুল বড় বড়, চোখে কালো সানগ্লাস। ‘পাঠান’ কিং খানের এই ছবি ভাইরাল হতেই পাগল হতে শুরু করেছে তার ভক্তরা। দীপিকাকে দেখা গেল একটি লাল পোশাকে।

[caption id="attachment_340224" align="aligncenter" width="1600"] শাহরুখ-দীপিকা[/caption]

শাহরুখ-দীপিকা ছাড়া এই ছবিতে দেখা মিলবে জন আব্রাহামেরও। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিটি ২০২৩ সালের জানুয়ারিতে মুক্তি পাবে। বহু প্রতীক্ষিত বলিউড ছবি এটি। প্রায় পাঁচ বছর পরে বড় পর্দায় ফিরবেন শাহরুখ।

চলতি মাসের শুরুতেই ‘পাঠান’-এর প্রথম টিজার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন শাহরুখ খান। অ্যাকশন-থ্রিলার ধর্মী এই ছবিতে একজন স্পাইয়ের চরিত্রে দেখা মিলবে তার। টিজারে দেখা গিয়েছিল জন আর দীপিকা পরিচয় করিয়ে দিচ্ছেন ‘পাঠান’ শাহরুখ খানের সাথে। জানাচ্ছেন নাম ছাড়া মানুষ সে। তবে দেশের রক্ষা করাই তার প্রধান লক্ষ্য। সাদা শার্ট আর বড় চুলে শাহরুখকে হেঁটে আসতে দেখা গিয়েছে অন্ধকারের ভিতর দিয়ে। নিজের দেশের প্রতি ভালোবাসা নিয়ে কথাও বললেন। যদিও মুখ স্পষ্ট না। খবর হিন্দুস্তান টাইমসের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App