×

ভিডিও

জেলে যাওয়ার আগেই একাধিক বিয়ে করেন জল্লাদ শাহজাহান, আছে দুই ছেলে-মেয়ে!

Icon

কাগজ ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ০৩:১৫ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৬ আসামিসহ মোট ৬০ জনের ফাঁসির দড়ি টানা আলোচিত ‘জল্লাদ’ শাহজাহান ভূঁইয়া মারা গেছেন। ২৪ জুন সোমবার রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

১৯৭৯ সালে গ্রেফতার হওয়ার পর ৪৪ বছর সাজা খেটে ২০২৩ সালের ১৮ জুন কারামুক্ত হয়ে খোলা আকাশের নিচে দাঁড়িয়ে শ্বাস ফেলার সুযোগ পান জল্লাদ শাহজাহান। 

এবার জল্লাদ শাহজাহানের বিয়ের সম্পর্কে এক চাঞ্চল্যকর তথ্য এসে পৌঁছেছে ভোরের কাগজের হাতে। আমরা জানতে পেরেছি- জেলে যাওয়ার আগে মোট ৩টি বিয়ে করেছিলেন জল্লাদ শাহজাহান। এরপর জেলমুক্ত হয়ে তিনি আরেকটি বিয়ে করেছিলেন। সব মিলিয়ে তার বিয়ের সংখ্যা মোট ৪টি। 

আমরা জানতে পারি- প্রথম বিয়ের পর সেই স্ত্রী চলে গেলে দ্বিতীয়বার বিয়ে করেন জল্লাদ শাহজাহান। সেই ঘরে পারভীন নামে একটি মেয়ে রয়েছে তার। এরপর দ্বিতীয় স্ত্রীও চলে গেলে তৃতীয়বার বিয়ে করেন তিনি। আর সেই ঘরে মধু নামের একটি ছেলে রয়েছে তার। এরপর যখন শাহজাহান পুলিশের হাতে গ্রেফতার হলে  সেই স্ত্রীও সংসার ছেড়ে চলে যান। বর্তমানে সেই স্ত্রী ও সন্তান মুন্সিগঞ্জে থাকেন বলে জানা গেছে।

এরপর জেলমুক্ত হয়ে তিনি চতুর্থবারের মতো সাথী আক্তার ফাতেমা নামের এক কিশোরীকে বিয়ে করেন। কিন্তু এই স্ত্রীও বিয়ের ৫৩ দিনের মাথায় পালিয়ে যায়।

জেল থেকে মুক্তি পেয়ে খোলা আকাশের নিচে ৩৭০টি সোনালি দিন পেয়েছিলেন ইছাখালীর শাহজাহান ভূঁইয়া। কিন্তু চারটি বিয়ে করা সত্বেও মৃত্যুর আগ পর্যন্ত কোনো স্ত্রী-সন্তানের সংস্পর্শে থেকে পরিবারের স্বাদ নেওয়ার ভাগ্য হলো না তার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App